ক্যাবল অপারেটরের কর্মীকে গুলি: এএসআই পাঁচদিনের রিমান্ডে

Slider টপ নিউজ

court-verdict_198973

আদালত প্রতিবেদক ; রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকায় ঢাকা ইস্ট ক্যাবল ভিশনের এক কর্মচারীকে গুলির অভিযোগে গ্রেফতার বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম রেজাকে পাঁচদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

শনিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে খিলগাঁও থানা পুলিশ। শুনানি শেষে আদালতের বিচারক প্রণব কুমার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার দুপুর ১২টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়ার ৫ নম্বর রোডে ডিশের বিল চাওয়ার অভিযোগে ক্যাবল অপারেটের কর্মী আল আমিনকে (২৬) গুলি করেন বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম রেজা।

মামলার বিবরণে জানা যায়, এএসআই শামীম রেজা চার মাস ধরে ডিশ বিল পরিশোধ করেননি। শুক্রবার দুপুর ১২টার দিকে ক্যাবল অপারেটরের কর্মীরা এএসআই শামীমের কাছে বিল চাইলে তিনি তাদের ওপর চড়াও হন এবং এক পর্যায়ে লাইন কেটে দিতে বলেন। পরে তারা লাইন কেটে দিলে এএসআই শামীম তার কাছে থাকা পিস্তল দিয়ে তাদের লক্ষ্য করে গুলি চালান। এ সময় আল আমিন (২৬) নামে এক কর্মীর পিঠে গুলি লাগে।

পরে আল আমিনকে উদ্ধার করে খিলগাঁও থানার পুলিশ প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে খিলগাঁও থানায় মামলা করা হয়। এএসআই শামীম বংশাল থানায় কর্মরত ছিলেন। মামলার পর তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

– See more at: http://bangla.samakal.net/2016/03/12/198973#sthash.I2VFvn1h.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *