এমনকি ঘরের শিশুও নিরাপদ নয়…

Slider রাজনীতি

 

2016_01_05_13_49_36_m7laFPVQLyDfM20hs5L7jLFaOOjO1U_256xauto

 

 

 

ঢাকা : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় কোষাগার থেকে শত শত কোটি টাকা লুটপাট করছে। দেশকে ধ্বংস করেই তারা বিদায় হবে। ঘরের শিশুও এখন নিরাপদ নয়।

শুক্রবার (১১ মার্চ) দুপুরে  রাজধানীর নয়া পল্টনের ভাসানী মিলনায়তনে জাসাস ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দশম কারাবন্দি দিবস উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

খন্দকার মাহবুব হোসেন বলেন, দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে বর্তমান সরকার দেশকে একেবারে ধ্বংস করে দিচ্ছে। রাষ্ট্রীয় কোষাগার থেকে তারা কোটি কোটি টাকা লুটপাট করছে। দেশকে ধ্বংস করেই তারা বিদায় হবে।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে তিনি বলেন, ‘বর্তমানে দেশে মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। এমনকি ঘরের শিশুও আজ নিরাপদ নয়। এভাবে দেশ চলতে পারে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়েই হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করে সরকারকে বিদায় করতে হবে।’

আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *