দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ডে মাহফুজা

জাতীয় বাংলার আদালত

 

 

2016_03_03_12_08_02_Jp3GJ8A3dHPWyjlxsERLbQsfrRdwdX_original

 

 

 

 

ঢাকা : রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই ছেলে-মেয়েকে হত্যার ঘটনায় তাদের মা মাহফুজা মালেকের বিরুদ্ধে দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলমগীর কবির রাজের আদালতে ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত ৫ দিনের এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক লোকমান হেকিম পাঁচদিনের রিমান্ড শেষে আসামি মাহফুজাকে বুধবার ফের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। এর আগে গত ৪ মার্চ এ আসামির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

জেসমিনের স্বামী আমান উল্লাহ বাদী হয়ে গত ৩ মার্চ তার স্ত্রীকে একমাত্র আসামি করে রামপুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় গত ২৯ ফেব্রুয়ারি রাতে দুই শিশু নুসরাত আমান (১২) ও আলভী আমানের (৬) রহস্যজনক মৃত্যু হয়। ঘটনার পর স্বজনেরা দাবি করেন, রেস্তোরাঁর খাবার খেয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পর চিকিৎসকেরা জানান, শিশু দুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এরপর লাশ ঢাকা মেডিকেলে রেখে তাদের বাবা-মা জামালপুর শহরের ইকবালপুরে তাদের নানাবাড়িতে চলে যান। দুই সন্তানের মরদেহ মর্গে রেখে মা-বাবার গ্রামের বাড়িতে চলে যাওয়ায় এবং মামলা না করায় এ ঘটনা নিয়ে রহস্য ঘনীভূত হয়।

নুসরাত ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের (প্রধান শাখা) পঞ্চম শ্রেণিতে পড়তো। হলি ক্রিসেন্ট (ইন্টারন্যাশনাল) স্কুল অ্যান্ড কলেজের নার্সারিতে পড়তো আলভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *