ঘরে ঢুকে মেয়ের সামনে ধর্ষণ মাকে  

Slider নারী ও শিশু সারাবিশ্ব
rape_197074

মায়ের চিৎকারে জেগে উঠেছিল বছর ছ’য়েকের মেয়েটা। পরে সে-ই বলেছে, ‘মায়ের গায়ের ওপরে ভূত চেপে বসেছিল।’

ঘটনা হলো, ঘরে ঢুকে মেয়েটির মাকে ধর্ষণ করে গিয়েছে এক দুষ্কৃতি। মঙ্গলবার রাতে ভারতের পশ্চিমবঙ্গের ডায়মন্ড হারবারের গুরুদাসনগর স্টেশনের কাছে ওই ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নারীটির কপালে রিভলভার ঠেকিয়ে খুনের হুমকি দিয়ে গেছে ওই দুষ্কৃতি। শুধু তাই নয়, বলে গেছে নিজের নাম-ধামও। দুষ্কৃতির এহেন সাহসে বিস্মিত পুলিশ কর্তারাও।

ডায়মন্ড হারবার থানায় অভিযোগ করেছেন ওই নারী। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। তবে ওই নামে আদৌ কেউ আছে কিনা, তা-ও মাথায় রাখছেন তদন্তকারী কর্মকর্তারা। নারীর মেডিকেল পরীক্ষা হয়েছে হাসপাতালে।

কী হয়েছিল ঘটনার রাতে? স্টেশনের পাশে ঝুপড়িতে থাকেন ওই নারী ও তার পরিবার। স্বামী কাজ করেন কয়লার দোকানে। মালিক ডেকে পাঠানোয় তিনি রাত সাড়ে ৮টা নাগাদ বেরিয়ে গিয়েছিলেন। মেয়েকে নিয়ে রাতের খাওয়া সেরে শুয়ে পড়েছিলেন বছর ছাব্বিশের ওই বধূ।

অভিযোগ, রাত দেড়টা নাগাদ বাঁ-টিনের দরজা ভেঙে ঘরে ঢোকে ওই দুষ্কৃতি। মুখে তার কাপড় বাঁধা ছিল বলে জানিয়েছেন নারী। তার কপালে রিভলভার ঠেকিয়ে ধর্ষণ করে দুষ্কৃতি। উঠে পড়েছিল মেয়ে। কাউকে কিছু জানালে গোটা পরিবারকে খুনের শাসানি দিয়ে যায়। সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *