ভারত কোচের প্রস্তাব পেয়েছিলেন হাসি

Slider খেলা

Hussey_bg_659087628

 

 

 

 

ঢাকা: ভারতের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান মাইকেল হাসি। ভারতের সাবেক ব্যাটসম্যান ভিভিএস লক্ষনের থেকে এমন প্রস্তাব পেয়েছিলেন, নিজের প্রকাশিত একটি বইয়ে এই তথ্য ফাঁস করলেন হাসি।

২০১৫ ক্রিকেট বিশ্বকাপের পর ভারতের কোচের পদ থেকে সরিয়ে নেওয়া হয় ডানকান ফ্লেচারকে। পরে বিসিসিআই কোচ নির্বাচনের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করে। যেখানে ছিলেন লক্ষন। তবে লক্ষনের সেই প্রস্তাব নাকোচ করে দেন অজি এই গ্রেট ক্রিকেটার।

ফ্লেচারের পরবর্তী ভারতীয় টিম ডিরেক্টর হিসেবে নিযুক্ত রয়েছেন সাবেক ক্রিকেটার রবি শাস্ত্রী। তার সঙ্গে কোচিং স্টাফদের মধ্যে রয়েছেন সঞ্জয় বাঙ্গার (ব্যাটিং), ভারাত আরুন (বোলিং) ও আর শ্রীধা (ফিল্ডিং)। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই তাদের মেয়াদ শেষ হবে।

এদিকে শ্রীলঙ্কার সহকারী কোচ হওয়ার জন্য দলটির সাবেক ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনেও হাসিকে প্রস্তাব করেছিলেন। তবে এসব প্রস্তাবে সায় দেননি ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া হাসি।

উইনিং এজ নামে প্রকাশিত হাসির বইটিতে তিনি জানান, ‘দুই জায়গা থেকেই আমি প্রস্তাব পেয়েছিলাম। তবে পরিবারকে আরও বেশি সময় দেওয়ার জন্য আমি বারন করেছিলাম। আর কোচের ভূমিকায় কাজ করার জন্য এখনও নিজেকে প্রস্তুত মনে করিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *