অপহৃত মার্কিন নাগরিকের কল লিস্ট ধরে চলছে তদন্ত

Slider জাতীয়

2016_02_19_04_36_10_GNe0qfvAmuXqFEbsFQL63GEgFVpcde_original

 

 

 

 

ঢাকা : অপহৃত বাংলাদেশি বংশোদ্ভুত মার্কিন নাগরিক মফিজুল ইসলামের মোবাইল ফোনের কল লিস্ট ধরে তদন্ত শুরু করেছে পুলিশ। রাজধানীর মহাখালী ফ্লাইওভার থেকে গত মঙ্গলবার ফিল্মি স্টাইলে এ মার্কিন নাগরিককে অপহরণ করা হয়। এ ঘটনায় ওই রাতেই কাফরুল থানায় তার ভাগ্নে আবুল হোসেন বাদী হয়ে একটি মামলা করেন।

তদন্ত সংশ্লিষ্টদের ধারণা অপহরণকারীরা তার পূর্ব পরিচিত। মফিজুলের পারিবারিক,ব্যক্তিগত এবং আর্থিক সংশ্লিষ্টতার বিষয়গুলোর উপর তাই জোর দেয়া হচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা কাফরুল থানার ওসি (তদন্ত) মনির হোসেন বাংলামেইলকে জানান, গুরুত্ব দিয়ে ঘটনার তদন্ত করা হচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। গত তিনদিনেও কেউ মুক্তিপণের জন্য পরিবারের কাছে ফোন করেনি বলেও জানান তিনি।

কাফরুল থানার ওসি শিকদার মোহাম্মদ শামীম বাংলামেইলকে জানান, মঙ্গলবার বিকেল ৪টায় নিজের গাড়িতে করে যাওয়ার সময় মহাখালী ফ্লাইওভারের ওপর থেকে একটি সাদা রঙয়ের মাইক্রোবাস বেরিক্যাড দিয়ে মফিজুলকে ফিল্মি কায়দায় একাধিক অস্ত্র প্রদর্শন করে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যায়।

গাড়ির চালক ইমরান আলী কাফরুল থানায় এসে প্রথমে অভিযোগ করেন। পরে পরিবারের পক্ষ থেকে রাতেই অপহৃত মফিজুলের ভাগ্নে আবুল হোসেন থানায় এসে অজ্ঞাত ৬/৭ জনের নামে মামলা দায়ের করেন।

পরিবারের বরাত দিয়ে ওসি জানান, অপহরণের ঘটনা তদন্ত করা হচ্ছে। মোবাইল ফোনের কল লিস্ট ধরে সম্ভাব্য সব জায়গায় তাকে খোঁজা হচ্ছে। পরিবার থেকে জানা যায়, মফিজুল ইসলাম মফিজুল স্ত্রী ও তাদের তিন সন্তানসহ দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে থাকেন। সেখানে তার ডেভলপারের ব্যবসা আছে।

গত ২২ জানুয়ারি তিনি দেশে এসে বারিধারার পার্ক রোডের ১০৩ নম্বর বাসায় ওঠেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *