এশিয়া কাপ খেলতে ঢাকায় তিন দল

Slider খেলা

2016_02_17_17_57_00_0BZK14ExkXRbjXt7fJVg0OOSpUD1ib_original

 

 

 

 

ঢাকা: আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ বাংলাদেশে টানা তৃতীয় বারের মতো বসবে এশিয়া কাপের আসর। ২৪ ফেব্রুয়ারি মূল লড়াই শুরু। তার আগে ১৯ ফেব্রুয়ারি থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায় শুরু হবে আইসিসির সহযোগী চার দেশ নিয়ে বাছাই পর্ব। মূল পর্বে ওঠার লড়াইয়ে খেলবে আফগানিস্তান, হংকং, সংযুক্ত আরব আমিরাত এবং ওমান।

বাছাই পর্বে অংশ নিতে বুধবার সকালে প্রথম দল হিসেবে ঢাকায় পা রাখে সংযুক্ত আরব আমিরাত। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক বিভাগ থেকে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোডে অবস্থিত হোটেল লা মেরিডিয়ানে উঠেছে আরব আমিরাত ক্রিকেট দল। এরপর বিকেল ৪টা ২০ মিনিটে দুটি দল ওমান ও আফগানিস্তান ঢাকায় এসে পৌঁছেছে। আর রাতে হংকং ক্রিকেট দলের ঢাকায় আসার কথা রয়েছে বলে বিসিবির সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা গেছে। এদিকে এশিয়া কাপের বাছাই পর্বের সবগুলো দলই থাকবে হোটেল লা মেরিডিয়ানে।

আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে এশিয়া কাপের বাছাইপর্বের খেলা শুরু হবে । ওইদিন দুপুর দেড়টায় ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আফগানিস্তানের মুখোমুখি হবে আরব আমিরাত। সন্ধ্যা ৬টায় হংকং খেলবে ওমানের বিপক্ষে। সিঙ্গেল লিগ পদ্ধতিতে চারটি দলই একে অপরের বিপক্ষে একবার করে খেলবে । বাছাইপর্বের খেলা শেষ হবে ২২ ফেব্রয়ারি। আফগানিস্তান গত এশিয়া কাপে বাছাইপর্বের বা‍ধা পেরিয়ে মূলপর্বে খেলেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *