ঘরে বসে জানুন পণ্যের ডিসকাউন্ট

অর্থ ও বাণিজ্য

 

 

 

beloginbg_623092638

 

 

 

 

 ঢাকা: শপিং করতে কার না ভালো লাগে। অনেকের তো শপিং করাটাই নেশা। অনেকে আবার খুব ভেবেচিন্তে সামর্থ-আকাঙ্ক্ষার সমন্বয় করে শপিং করেন। তবে, বেশিরভাগ ক্রেতারই প্রবণতা হলো; কম টাকায় সর্বোচ্চ ভাল জিনিসটি কেনার। আর সেখানে যদি মেলে ছাড়, তবে তো কথাই নেই!

বৃহৎ এই ক্রেতাগোষ্ঠীর কথা মাথায় রেখেই ‘বিলগইন টেকনোলোজিস লিমিটেড’ নিয়ে এসেছে দেশের সর্বপ্রথম পূর্ণাঙ্গ অফার সাইট ‘নোটিফিকামস. কম’ (www.notificamos.com)। এতে ক্রেতারা শপিংয়ে যাওয়ার আগে ঘরে বসে জানতে পারবে কোন ব্র্যান্ড কোন পণ্যে কেমন ছাড় দিয়েছে। এরপর শপিং মল কিংবা দোকানে গিয়ে বাকি সব মিলিয়ে নিয়ে কেনার পালা।

বছর শুরুর দশম দিন অর্থাৎ ১০ জানুয়ারি শুরু হয় ‘নোটিফিকামস.কম’র যাত্রা। যাত্র শুরুর পর থেকেই সাইটটিতে সাড়া মিলছে ব্যাপক ক্রেতা সাধারণের।

সাইটিতে রয়েছে ফ্যাশন পণ্য, ফুডস, ফার্নিচার, গ্যাজেট, লাইফস্টাইলসহ বিভিন্ন ক্যাটাগরির পণ্যের অফারগুলো। অফারের মধ্যে রয়েছে মূল্যছাড়, নতুন আসা পণ্যের সমারোহ এবং বিশেষ অফার। ঘরে বসে কম সময়ের মধ্যেই ক্রেতা তা জানতে পারবেন কোন পণ্যটি কিনলে কত সাশ্রয় হচ্ছে। আরেকটি সুবিধা হলো শপিং মলে ঘুরে প্রাণশক্তি ক্ষয় করতে হবে না ক্রেতাকে।

অনলাইনে এ ধরনের সেবা নিতে ক্রেতাসাধারণও বেশ উৎসাহী বলে জানালেন ‘নোটিফিকামস. কম’ ব্যবহারকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র নোমান শিবলী।

তিনি বলেন, নোটিফিকামস.কম  শুধু পণ্য যাচাই-বাছাইয়ের সুযোগ দিচ্ছে তা না, ক্রেতার সময় এবং অর্থও সাশ্রয় করবে। অনলাইনভিত্তিক এ ধরণের সেবায় বিক্রেতাদেরও উৎসাহিত করবে। বিক্রি বাড়াতে বিক্রেতারা নতুন নতুন অফারও সংযোজন করছে এতে।

জানতে চাইলে বিলগইন টেকনোলোজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম স্বপন বাংলানিউজকে বলেন, ক্রেতাদের কাছে বিভিন্ন পণ্যের সর্বশেষ অফার স্বচ্ছভাবে তুলে ধরাই নোটিফিকামস.কমের উদ্দেশ্য। ক্রেতারা অফারগুলো যাচাই-বাছাই করে পণ্য ক্রয়ের সিদ্ধান্ত নিতে পারলেই নোটিফিকামস.কম সার্থক।

খুব শিগগিরই নোটিফিকামস.কমের মোবাইল অ্যাপস পাওয়া যাবে। ক্রেতারা নিজেদের স্মার্টফোন থেকেই অফারগুলো জানতে পারবেন বলেও জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *