সালমানের ‘সুলতান’ দেখতে আমিরের অপেক্ষা

Slider বিনোদন ও মিডিয়া

 

2016_02_16_14_18_48_amXS0gyKv9dVArR6aWX9AHKr2GHRxo_original

 

 

 

 

ঢাকা: গেল বছরে সুপারস্টার অভিনেতা সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ দেখে হয়তো বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনতো আমির খান কিছুটা ভরসা পেয়েছিলেন বোধয়! তা না হলে তিনি কেন সালমানের আসন্ন ছবি নিয়ে প্রতীক্ষায় থাকবেন!

হ্যাঁ। চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের আলোচিত ছবি ‘সুলতান’। ছবিটি পুরোটা একজন কুস্তিগীরকে কেন্দ্র করে, আর অন্যদিকে আমির খান অভিনীত একটি ছবিও মুক্তি পাবে চলতি বছরেই। আর তার ছবিটিও একজন কুস্তিগীরকে কেন্দ্র করে। আর তাই নিজের ছবি থেকেও তিনি নাকি মুখিয়ে আছেন সালমান অভিনীত সুলতান দেখতে!

সালমানের সব ছবিই খুব ভালো। আর তার আসন্ন ছবি সুলতানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আশা করছি, সালমান অভিনীত এই ছবিটি আরো একটি অসাধারণ ছবি হয়ে উঠবে। গতকাল ‘নীরজা’ ছবিটির প্রিমিয়ার দেখতে এসে এমনটাই জানালেন আমির খান।

বলিউডের দুই খান এখন ব্যস্ত তাদের ছবি নিয়ে। দু’জনের মধ্যেই ব্যাপক মিল। কারণ তারা দুজনই কুস্তিগীর চরিত্রে অভিনয় করছেন। ‘সুলতান’-এ সালমান খান অভিনয় করছেন হরিয়ানার একজন কুস্তিগীরের চরিত্রে, আর অন্যদিকে আমির খান তার ছবি ‘দঙ্গল’-এ অভিনয় করছেন কুস্তিগীর মহাবীর সিংয়ের চরিত্রে। সম্প্রতি সালমান খান যখন গোফ ছাড়া একেবারে ক্লিন শেভড হয়ে ‘সুলতান’-এ নতুন লুক সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করলেন, তখন আমির খানকেও সাদা চুলে ‘দঙ্গল’-এর নতুন লুক প্রকাশ করতে দেখা গেছে।

আমির খানের যে বডি ‘দঙ্গল’-এর প্রথম লুকে দেখানো হয়েছে তা নিয়ে আমির বলেন, এটা ‘থ্রি ইডিয়টস’-এর মত নয়, বরং কিছুটা ‘গজিনি’র মত বলতে পারেন। এই বডির জন্য ছয় মাসে আমাকে ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছে। আর এই চরিত্রের জন্যই আমাকে আবার দেখা যাবে কম বয়সি আমির খানে! ‘দঙ্গল’-এ এমন দুই ভিন্নধর্মী লুকের জন্য সত্যিই অনেক পরিশ্রম গেছে।

প্রসঙ্গত, সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবিটি মুক্তি পাবে আসছে ঈদে, একইদিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে শাহরুখ অভিনীত ‘রইস’ ছবিটি। অন্যদিকে আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবিটি আগামী ক্রিস্টমাস উপলক্ষে মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *