নতুন চলচ্চিত্রে ববিতা

Slider বিনোদন ও মিডিয়া

babita_bg_167233595

 

 

 

 

 

শিরোনামটা হতে পারতো, ‘চলচ্চিত্রে ফিরছেন ববিতা’। যাকে ঘিরে এ খবর, তিনিই  বারণ করেছেন। কারণ হিসেবে ববিতা বলেছেন, ‘বিশেষ অনুরোধে কাজটি করছি। বেশ কিছু শর্তও দিয়েছি। আর অামিতো সিনেমা ছেড়ে যাইনি। বলেছি যে, গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়া করবো না।’

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র অভিনেত্রী ববিতা নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সব ঠিক থাকলে আসছে মে অথবা জুনে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। ছবির নাম ‘মাটি’। ‘ছুটির ঘণ্টা’খ্যাত পরিচালক আজিজুর রহমান এটি তৈরি করবেন।

বৃহস্পতিবার সকালে (১১ ফেব্রুয়ারি) ববিতা  ছবিটি সম্পর্কে জানান, এর গল্প তাকে ঘিরে। বেশ আগে থেকে কথা হচ্ছিলো কাজ করার ব্যাপারে। কিন্তু রাজি ছিলেন না তিনি।

ববিতা বললেন, ‘ছবিটিতে অভিনয় করাতে বেশ আবেগী কথা বলেছেন আজিজুর রহমান। তা ছাড়া তিনি বেশ গুণী নির্মাতা। সব মিলিয়ে রাজি হতে হলো। তবে আমি বারবার বলেছি, চিত্রনাট্য আমি খুঁটিয়ে খুঁটিয়ে দেখে তবেই ক্যামেরার সামনে দাঁড়াবো।’

যুদ্ধোত্তর বাংলাদেশ ও একজন যুদ্ধশিশুকে কেন্দ্র করে এ ছবির পটভূমি গড়ে উঠেছে। রাজু আহম্মেদের কাহিনীতে বাংলাদেশ ও কানাডায় ছবিটির দৃশ্যধারণ করা হবে।

কয়েক বছর ধরে চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা ববিতা। তিনি এখন একমাত্র সন্তান অনিককে সময় দিচ্ছেন। কানাডা  প্রবাসী সন্তানের কাছেই কাটে তার সময়। ঢাকার বাড়িতে ফিরলেও বাগান করা, পাখি পালন, এবাদত-বন্দেগী নিয়ে ব্যস্ত থাকেন ববিতা। এদিকে গুলশানে নতুন বাড়ি তৈরির কাজও এগিয়ে নিচ্ছেন তিনি।ববিতা অভিনীত সর্বশেষ ছবি নার্গিস আক্তারের ‘পুত্র এখন পয়সাওয়ালা’ মুক্তি পায় ২০১৪ সালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *