ঝিনাইদহে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পালিত

Slider কৃষি, পরিবেশ ও প্রকৃতি

mail.google.com

 

 

 

 

 

ঝিনাইদহ পালিত হলো“পরিবর্তন চাই”এর আহবানে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পরিচ্ছন্নতা অভিযান ।
শনিবার সকাল ১১টায় ঝিনাইদহের পৌরসভা থেকে একটি র‌্যালী বের হয়ে পায়রা চত্বর ঘুরে পোষ্টঅফিস মোড়ে গিয়ে শপথ বাক্য পাঠ করে।
“আমি শপথ করছি যে, সর্বদা কেবল ডাষ্টবিনে  ময়লা ফেলব এবং অন্যদেরও ফেলতে বলব। চলার পথে ময়লা ফেলার প্রয়োজন হলেও সেগুলো সাথে নিয়ে নিজ দায়িত্বে কেবল মাত্র ডাষ্টবিনে ফেলব। উম্মুক্ত স্থান ,বনাঞ¦ল,জলাশয়ের পরিবেশ বিনষ্ট হয়,এমন কাজ কখনো করব না। আমি নিজের কাছে প্রতিজ্ঞা করছি যে,আমি পরিচ্ছন্ন ও সুন্দর বাংলাদেশ গড়তে সর্বদা চেষ্টা করব। আমিন।
শপথ বাক্য পাঠ শেষে ইউএনও জুলকার নায়ন ঝাড়–দিয়ে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পরিচ্ছন্নতা অভিযান দিবস টি উব্দোধন করেন পরে ঝিনাইদহের হামদহ,আরাপপুর,চুায়াডাঙ্গা বাসস্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে ৫/৭ জনের ৪/৫ টি টিম বেরিয়ে পড়ে ঝিনাইদহ শহর পরিষ্কার করার উদ্দ্যেশে।
“দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পরিচ্ছন্নতা অভিযান দিবসে উপস্থিত ছিলেন ঝিনাইদহের ইউ এন ও জুলকার নায়ন, সচেতন নাগরিক কমিটির সভাপতি এন এম শাহজালাল, বিহঙ্গের সাধারন সম্পাদক শাহিনুর আলম লিটন, “পরিবর্তন চাই” ও নিউজ ঝিনাইদহ এর সভাপতি এবং সম্পাদক সাব্বির আহমেদ জুয়েল, “পরিবর্তন চাই” এর কো অর্র্ডিনেটর মেরাজ হোসাইন সুজন। আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জাহিদুর রহমান তারিক সহ “পরিবর্তন চাই” এর ঝিনাইদহের স্বেচ্ছাসেবকবৃন্দ ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *