আওয়ামী লীগ গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে কবরে পাঠিয়েছে

Slider রাজনীতি

 

1447655249

 

 

 

 

 

 

ঠাকুরগাঁও: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্রের জন্য সংগ্রাম, মুক্তিযুদ্ধ করা সংগঠন। কিন্তু আজ তারাই গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে কবরে পাঠিয়েছে। আজ আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে নির্যাতন নিপিড়ন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে বলেও মন্তব্য করেন তিনি।

সরকার অদ্ভূত বিরোধীদল দিয়েছে মন্তব্য করে মির্জা ফখরুল আরো বলেন, আমরা সংসদে কথা বলতে চাই। নিরপেক্ষ নির্বাচন কমিশন চাই, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে সংসদে সত্যিকারের সরকার ও শক্তিশালী বিরোধীদল দেখতে চাই।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত ৯টায় ঠাকুরগাঁও জেলা পরিষদ মিলনায়তনে পৌর বিএনপি আয়োজিত নব-নির্বাচিত (দল সমর্থিত) মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-নব-নির্বাচিত পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, সহ-সভাপতি নুর করিম, সাহেদ কামাল চৌধুরী, গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরী, সুলতানুল ফেরদৌস নুর, যুগ্ম-সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারেক আদনান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *