ইমরানের সুরে প্রথমবার গাইলেন তাহসান

বিনোদন ও মিডিয়া

 

 

2016_01_21_15_19_50_XwU0Adswo9DMhBN3FdxNb2SrBnkVp7_original

 

 

 

 

ঢাকা: এই সময়ে বাংলা সঙ্গীতে তরুণ প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয় দুজন তাহসান ও ইমরান। গাওয়ার পাশাপাশি দুজনে সুর- সঙ্গীতও করেন। আর এবার প্রথমবারের মতো ইমরানের সুর ও সংগীতে গাইলেন তুমুল জনপ্রিয় শিল্পী তাহসান।

জানা গেছে, আসছে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে রবিউল ইসলাম জীবনের কথায়, নিজের সুর-সঙ্গীতে একটি মিক্সড অ্যালবাম প্রকাশ করবেন ইমরান। আর সেই অ্যালবামেরই দুটি গানে গাইলেন তাহসান। গতকাল ২০ জানুয়ারি দুপুরে ইমরানের মিউজিক ল্যাব স্টুডিওতে গান দুটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গান দুটির শিরোনাম ‘কেউ না জানুক’ এবং ‘ধ্রুবতারা’।

ইমরানের সঙ্গীতায়োজনে প্রথমবার কণ্ঠ দেয়া প্রসঙ্গে তাহসান বলেন, ‘গাওয়ার পাশাপাশি ইমরানের সুর-সঙ্গীতও আমার খুব পছন্দ। এ গান দুটিও সে দারুণ বানিয়েছে। কথাও অসাধারণ। ভক্ত-শ্রোতারা গান দুটি পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস।’

জনপ্রিয় শিল্পী ইমরান বলেন, ‘তাহসান ভাই আমার প্রিয় একজন শিল্পী। তাঁর মতো শিল্পী আমার সুর-সংগীতে গেয়েছেন। এটা আমার জন্য ভালোলাগার মতই একটা ব্যাপার। তাঁর কণ্ঠ মাথায় রেখেই গানগুলো তৈরি করেছি। তিনি গেয়েছেনও দুর্দান্ত।’

উল্লেখ্য, নাম চূড়ান্ত না হওয়া এ অ্যালবামে তাহসান ছাড়াও ইমরান এবং আরেকজন জনপ্রিয় শিল্পীর কণ্ঠ দেওয়ার কথা রয়েছে। অ্যালবামটি প্রকাশ ও প্রযোজনা করবে সিডি চয়েস। গত বছর ভালোবাসা দিবসে রবিউল ইসলাম জীবনের কথা ও ইমরানের সুর-সংগীতে প্রকাশ পায় গায়িকা ঐশীর প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’। সে অ্যালবামটি শ্রোতারা ভালোভাবেই গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *