পুলিশের বোম্ব স্যুট পরে অসুস্থ শুভ

বিনোদন ও মিডিয়া

 

 

2016_01_20_14_09_13_5ufXUzucTSLeMFcXRAvdEO66DhXhTO_original

 

 

 

 

ঢাকা: মিরপুরের পুলিশ ট্রেনিং স্কুলে চলছে দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের শুটিং। সেখানেই মঙ্গলবার পুলিশের বোম্ব স্যুট পরে কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ছবিটির নায়ক আরিফিন শুভ। মূলত স্যুটের ইন্টার্নাল কুলিং সিস্টেম কাজ না করায় এমনটি ঘটেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

গত ৪ ডিসেম্বর রাজধানীর সোনারগাঁ হোটেলে মহরতের মাধ্যমে শুরু হয় ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের নির্মাণ কাজ। ছবির প্রধান দুটি চরিত্রে জুটি বেঁধে অভিনয় করছেন আরিফিন শুভ-মাহিয়া মাহি। এদের সঙ্গে নতুন জুটি হিসেবে রয়েছেন এবিএম সুমন ও নওশাবা।

এদিকে গেল কয়েকদিন ধরেই রাজধানীর মিরপুরে অবস্থিত পুলিশ ট্রেনিং স্কুলে চলছে ‘ঢাকা অ্যাটাক’ এর বেশ কিছু অংশের চিত্রধারণের কাজ। সেখানেই মঙ্গলবার ৩৮ কেজি ওজনের বোম্ব স্যুট এবং ৫ কেজি ওজনের হেলমেট পরে ক্যামেরার সামনে দাঁড়ান আরিফিন শুভ। কিন্তু টানা কয়েকটি শর্ট দিতে গিয়ে তিনি অসুস্থতা বোধ করেন। সঙ্গে সঙ্গে ছবির কাজ বন্ধ করে শুভকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানান, ৩৮ কেজি ওজনের বোম্ব স্যুট ও ৫ কেজি ওজনের হেলমেট পরে এমনিতেই ৮-১০ মিনিটের বেশি কাজ করা যায় না। তার উপর সুট্যের কুলিং ও ভেন্টিলেশন সিস্টেমে কারিগরি ত্রুটি থাকলে, অভিজ্ঞ বোম্ব টেকদের পক্ষেও দীর্ঘক্ষণ কাজ করা সম্ভব নয়। তবে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে আবারো ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্প লিখেছেন সানী সানোয়ার। চিত্রনাট্য লিখেছেন পরিচালকই দীপঙ্কর দীপন নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *