সিলেটে জঙ্গি তৎপরতার আশঙ্কা অর্থমন্ত্রীর

Slider রাজনীতি

 

 

2015_10_27_15_36_21_k2Mld96jwZOmyF8jWVDrQXpxyiNKjx_256xauto

 

 

 

সিলেট: সিলেটে জঙ্গি তৎপরতার আশঙ্কা উড়িয়ে দিলেন না অর্থমন্ত্রী আবুল আবদুল মুহিত। সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেছেন, এ ধরনের কোনো কর্মকাণ্ড পরিলক্ষিত হলে পুলিশকে জানাতে।

সোমবার (১১ জানুয়ারী) বিকেল ৩টায় সিলেট সদর উপজেলার বাদাঘাটে নির্মাণাধীন সিলেট কেন্দ্রীয় কারাগার পরিদর্শনকালে তি এ আশঙ্কার কথা জানান।

সিলেট কেন্দ্রীয় কারাগার আগামী জুলাইয়ের মধ্যে বাদাঘাটে স্থানান্তর হবে বলে জানান তিনি। কারাগারের জন্য বাদাঘাট থেকে সিলেট শহরতলীর তেমুখী পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ করা হবে।

তিনি বলেন, নতুন পুরাতন কারাগারের স্থানে নির্মিত হবে নান্দনিক পার্ক। যেটা হবে নগরীর একখণ্ড ফুসফুস তথা মানুষের হাটাচলার স্থান।

অর্থমন্ত্রী বলেন, সিলেট অতীতে বিভিন্ন ক্ষেত্রে পিছিয়ে ছিলো। বর্তমান সরকারের সময়ে সিলেটের অনেক উন্নয়ন হয়েছে। সিলেটের অবস্থা আগের তুলনায় অনেক ভালো।

প্রধানমন্ত্রীর সিলেট সফর প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘদিন পর আনুষ্ঠানিক সফরে সিলেট আসছেন। তার এই সফরকে সফল করে তুলতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে মোমেন, এসময় সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এর আগে পৌনে ২টায় সামরিক হেলিকপ্টারযোগে ঢাকা থেকে সরাসরি বাদাঘাটে এসে পৌঁছান অর্থমন্ত্রী। অনুষ্ঠান শেষে বিকেল ৪টার হেলিকপ্টারযোগেই সিলেট ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *