স্মার্টফোন ও ট্যাব মেলায় সন্তুষ্ট ক্রেতা-বিক্রেতারা

Slider অর্থ ও বাণিজ্য

 

images

 

 

 

 

ঢাকা: সাপ্তাহিক ছুটির দিনে ক্রেতা-দর্শনার্থীর‍া উপচে পড়েছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলায়। নগদ ছাড় এবং বিভিন্ন গিফটসহ মোবাইল ফোন কিনে সন্তুষ্ট ক্রেতারা, ক্রেতাদের ভালো সাড়া পেয়ে সন্তুষ্ট মোবাইল কোম্পানিগুলোও।

শুক্রবার (০৮ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী অনুষ্ঠিত মেলা প্রাঙ্গণ জনারণে পরিণত হয়।

স্যামসাং, সিম্ফনি, আসুস, ওকাপিয়ার স্মার্টফোন ও মোবাইলের প্রতি দর্শনার্থীদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। এসব মোবাইল কোম্পানির স্টল ও প্যাভিলিয়নে প্রদর্শিত স্মার্টফোনের বিভিন্ন গুণাগুণ পরখ করে দেখছেন দর্শনার্থীরা। স্টলগুলোতে কর্মরত সেলস এক্সিকিউটিভরাও দর্শনার্থীদের কাছে স্মার্টফোনের বিভিন্ন তথ্য তুলে ধরতে ব্যস্ত সময় পার করছেন।

মেলা থেকে স্যামসাংয়ের স্মার্টফোন কিনেছেন বেসরকারি একটি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত মনিরুল হাসান জনি। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বলেন, শো-রুমের ২১ হাজার টাকা মূল্যের মোবাইল সেট ১৮ হাজার টাকায় কিনেছি। সঙ্গে একটা সেলফি স্টিকও গিফট পেয়েছি।

স্যামসাং মোবাইলে কর্মরত জে. এম হাসান সাইফ বাংলানিউজকে বলেন, ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়ে আমরা সন্তুষ্ট। গতবছর মেলার সেরা মোবাইল বিক্রেতা প্রতিষ্ঠান ছিলাম, এবারও আশা করি সেরাই হব।

৭-৯ জানুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। প্রবেশ ফি ২০ টাকা। টিকিটের অর্থ ব্লাড ক্যান্সারে আক্রান্ত দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লতিফুল হকের চিকিৎসা খরচ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সংগঠন বিআইজেএফের উদ্যোগে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণসহ জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

তবে পরিচয়পত্র প্রদর্শন করলে স্কুল শিক্ষার্থী ও প্রতিবন্ধীরা মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *