দেশে ফোর জি চালু হচ্ছে

Slider জাতীয়

 

index

 

 

 

 

টাঙ্গাইল: শিগগিরই দেশে ফোর জি চালু হচ্ছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম।

শনিবার (২ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তারানা হালিম বলেন, তিনি দায়িত্ব পাওয়ার পর তার মন্ত্রণালয় আইসিটির উন্নয়নে কাজ করছে। ইতোমধ্যে টু জি থেকে থ্রি জিতে উন্নীত করা হয়েছে। মোবাইল সিম নিবন্ধন কার্যক্রমও শুরু হয়েছে।

তিনি বলেন, জনজীবন হুমকির সম্মুখীন হওয়ায় অ্যাপস বন্ধ ছিল। এখন খুলে দেওয়া হয়েছে। মানুষের জীবনের চেয়ে অ্যাপসের গুরুত্ব বেশি হতে পারে না।

নাশকতার সঙ্গে অ্যাপসের সম্পর্ক বিষয়ে তিনি বলেন,  এটা মন্ত্রণালয়ের বিষয়। আমি সব বিষয় ডিলিংস করি না। তবে বিএনপি-জামায়াত নাশকতা করতে পারতো এটা ভেবেই অ্যাপস বন্ধ  ছিল।

এরআগে স্কুলের শিক্ষার্থীদের বিভিন্ন প্রদর্শনী দেখেন দেখেন প্রতিমন্ত্রী। পরে অনুষ্ঠান শেষে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এডিসি (শিক্ষা) মনিরা খাতুন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য আব্দুল বাতেন, উপজেলা চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদত হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *