সম্পাদকীয়: নতুন বছরে নবযাত্রায় গ্রামবাংলানিউজ

Slider কৃষি, পরিবেশ ও প্রকৃতি গ্রাম বাংলা জাতীয় ফুলজান বিবির বাংলা বাংলার সুখবর বাধ ভাঙ্গা মত লাইফস্টাইল সম্পাদকীয় সারাদেশ

repon-ansary-photo-1

 

অবহেলিত গ্রামবাংলার ইতিহাস ঐতিহ্য ও গ্রামীন জনপদের সাধারণ মানুষের না বলা কথা  জাতির সামনে তুলে ধরার অঙ্গীকার নিয়ে ২০১৪ সালে আনুষ্ঠানিক যাত্রা  করেছিল গ্রামবাংলানিউজটোয়েন্টিফোর.কম। পরীক্ষামূলক সময়ে অসংখ পাঠকের দৃষ্টিগোচর হওয়ায় গ্রামবাংলা পরিবার চির কৃতজ্ঞ। যাত্রার শুরু থেকে আমাদের ভুল গুলো সংশোধনের পরামর্শ দেয়ায় প্রিয় পাঠকদের অভিনন্দন। বিগত সময়ের সকল ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী সময়ে পাঠকের সকল চাহিদা পূরণের অঙ্গীকার করছে গ্রামবাংলানিউজ।

২০১৬ সালটিকে গ্রামবাংলানিউজটোয়েন্টিফোর.কম নতুন উদ্যমে যাত্রার গতি বাড়িয়ে দিবে প্রত্যাশা চিরন্তন। এই পত্রিকার সম্পাদক ও প্রকাশক হয়ে ব্যাক্তিগতভাবে  অগনিত পাঠকের হৃদয় নিংড়ানো ভালবাসা পেয়ে আমি মৃগ্ধ। আবারো কৃতজ্ঞতা জানাচ্ছি গ্রামবাংলানিউজের সকল কর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি। সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি আমরা। পুরাতন বছরের সকল গ্লানি থেকে শিক্ষা নিয়ে নতুন বছরে নবযাত্রা করলো গ্রামবাংলানিউজটোয়েন্টিফোর.কম। শুভ নববর্ষ ২০১৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *