থার্টিফাষ্ট নাইটে সন্ধ্যার পর কোন অনুষ্ঠান না

Slider জাতীয়

 

1451288283

 

 

 

 

নাশকতার কোন সুনিদিষ্ট তথ্য নেই । তাবে নিরাপত্তার স্বার্থে থার্টিফাষ্ট নাইটে ঢাকা মহানগরে সন্ধ্যার পর কোন অনুষ্ঠান করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানহর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া । তিনি বলেন, এছাড়া গুলশান, বনানী বারিধারা ও ঢাকাবিশ্ববিদ্যালয় এলাকা বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে ।

আজ সোমবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া  ‘থার্টি ফার্স্ট নাইট’ উপলক্ষে নিরাপত্তার আয়োজন তুলে ধরেন।

তিনি বলেন, ৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত সব ধরনের লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ থাকবে।

রাজধানীর কোনো সড়কের মোড়, ফ্লাইওভার বা রাস্তায় কোনো ধরনের জমায়েত বা উৎসবের আয়োজন করা যাবে না। কোনো অনুষ্ঠান করা যাবে না উন্মুক্ত স্থানেও।

সেদিন সন্ধ্যা ৬টার পর হাতিরঝিল এলাকায় কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না। ‍

গুলশান, বারিধারা, বনানী ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার বাসিন্দাদেরও রাত ৮টার মধ্যে বাড়ি ফিরতে অনুরোধ করেছে ঢাকার পুলিশ। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সন্ধ্যা ৬টা এবং  গুলশান, বারিধারা, বনানীতে রাত ৮টার পর বাইরের কোনো ব্যক্তি বা যানবাহনকে ঢুকতে দেওয়া হবে না।

পুলিশ বলছে, নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে কোথাও আতশবাজি বা পটকা ফোটানো যাবে না। উন্মুক্ত স্থানে নাচ-গান- আনন্দ করাও মানা।

পুলিশ কমিশনার জানান, মাদকের বিষয়েও আইন-শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি থাকবে। রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় বসবে চেকপোস্ট, চলবে টহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *