সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপিকে শোকজ

Slider রাজনীতি

Abul_Kalam_Azad_sm_788137002

 

 

 

 

জামালপুর: আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়া ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় সাবেক তথ্য ও সংস্কৃতিমন্ত্রী আবুল কালাম আজাদ এমপিকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে জামালপুর জেলা আওয়ামী লীগ।

রোববার (২৭ ডিসেম্বর) রাত ১০টার দিকে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী শাহনেওয়াজ শাহেনশার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনের এমপি আবুল কালাম আজাদ।

তার ভাতিজা নূরুন্নবী অপু আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচনে অংশ নিয়েছেন। এজন্য এমপি আবুল কালাম আজাদ তার পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে তিনি বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করতে নেতাকর্মীদের ভয়-ভীতি প্রদর্শন ও স্থানীয় প্রশাসনকে প্রভাবিত করছেন বলেও অভিযোগ রয়েছে।

এ অবস্থায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কেন আবুল কালাম আজাদকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হবে না-এ মর্মে সাতদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *