কুমারখালীতে মেয়র প্রার্থীকে হাতুড়িপেটা

Slider জাতীয়

untitled-6_181091

 

 

 

 

 

কুষ্টিয়ার কুমারখালী পৌরসভায় নির্বাচনী প্রচার চালানোর সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকদের ওপর হাতুড়ি ও লাঠি নিয়ে হামলা করেছে প্রতিপক্ষ। এতে মেয়র প্রার্থী জাকারিয়া খান জেমসসহ তার ৬ কর্মী আহত হয়েছেন। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে শহরের হলবাজার মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। জাকারিয়া খান জেমস এ হামলার জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুজ্জামান অরুণকে দায়ী করেছেন। তবে অরুণ এ অভিযোগ অস্বীকার করেন।

স্থানীয়রা জানায়, জেমসের পক্ষে বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ শেষে শহরের হলবাজার মোড়ে পথসভায় বক্তৃতা করছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ আলতাফ মাহমুদ। এ সময় আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী শামসুজ্জামান অরুণের ভাই শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নিপুনের নেতৃত্বে হাতুড়ি ও লাঠিসোটাসহ ২০-২৫ যুবক এসে অতর্কিত হামলা করে সভায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত হয়েছেন মেয়র প্রার্থী জাকারিয়া খান জেমস, শেখ আলতাফ মাহমুদ, কর্মী আলমগীর হোসেন, সামছুল আলম, নজরুল ইসলাম ও ওবায়দুল ইসলাম। গুরুতর আহত শেখ আলতাফ মাহমুদকে রাতেই কুষ্টিয়ার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, আলমগীর ও সামছুলের শরীরে ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছে।

বিদ্রোহী মেয়র প্রার্থী জাকারিয়া খান জেমস জানান, এর আগেও আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর উপস্থিতিতে তার নির্বাচনী কর্মীদের ওপর পাথর ছুড়ে মারা হলে দুই কর্মী আহত হন। এ ব্যাপারে থানায় এবং রির্টানিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তবুও তাদের নির্বাচনী কার্যক্রম চালাতে বাধা দেওয়া হচ্ছে। প্রতিনিয়ত তার কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হচ্ছে। প্রকাশ্যে লাঠিসোটা ও হাতুড়ি নিয়ে মহড়া দিচ্ছে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর কর্মীরা।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র শামসুজ্জামান অরুণ হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কোনো লোকজন এ ঘটনার সঙ্গে জড়িত নয়। আমাকে ফাঁসাতে এসব অভিযোগ আনা হচ্ছে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিবুল হক জানান, রাতে সংঘর্ষের ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *