বাতিল মনোনয়ন প্রার্থীদের আপিল শুনানি শুক্রবার

Slider জাতীয়

image_278032.ec

 

 

 

 

 

মধুপুর (টাঙ্গাইল): ধনবাড়ী পৌরসভা নির্বাচনের বাছাইপর্বে বাতিল হওয়া মনোনয়ন প্রার্থীদের আবেদনের আপিল শুনানি অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুর ৩টায় টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হবে এ আপিল শুনানি।

রির্টানিং কর্মকর্তা ও ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র বাছাইকালে বাদ পড়া আওয়ামী লীগ ও বিএনপি’র দুই মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা তাদের প্রার্থীতা ফিরে পেতে ০৭ ডিসেম্বর আপিল কর্তৃপক্ষ জেলা প্রশাসক বরাবর আপিল দায়ের করেন।

আপিল শুনানিতে তাদের প্রার্থীতার ব্যাপারে ভাগ্য নির্ধারণ হবে। শুনানিতে অংশ নেবেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিএনপি মনোনীত এসএমএ ছোবহানসহ তিনজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ছয়জন সাধারণ কাউন্সিলর প্রার্থী।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) জেলা প্রশাসকের সই করা নোটিশ প্রাপ্তির কথা জানিয়ে প্রার্থীতা ফিরে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তারা।

এদিকে, মনোনয়ন বাতিল হওয়া আওয়ামী লীগ ও বিএনপি’র দুই মেয়র প্রার্থী ইতোমধ্যে প্রতীক বরাদ্দের চিঠিও পেয়েছেন। রিটার্নিং কর্মকর্তা শামীম আরা রিনির সই করা প্রতীক বরাদ্দের চিঠি পাওয়ার কথা উভয় প্রার্থী জানিয়েছেন।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা শামীম আরা বলেন, যাচাই-বাছাই করে দেখা গেছে, তাদের মনোনয়ন বৈধ হবে তাই প্রতীক বরাদ্দের চিঠি দেওয়া হয়েছে।

ধনবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমা সুলতানা সাংবাদিকদের বলেন, সোমবার (১৪ ডিসেম্বর) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া  হবে। এটি জানানোর জন্যই মূলত চিঠি দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *