ইডেনে বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়, ২৬ রানে নেই ৪ উইকেট

Slider জাতীয় সারাদেশ


খেলা: ইডেনে দিবারাত্রির টেস্টে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। ১১ ওভারে ২৬ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে ফেলেছে টাইগাররা। এর মধ্যে সাদমান ইসলামের রানই ২১। শূন্য রানে ফিরেছেন ৩ জন।

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে টসে জিতে ব্যাট নিয়েছে বাংলাদেশ। ইন্দোরের মতো ইডেন গার্ডেন্সেও টাইগারদের শুরুটা মলিন। দলীয় ১৫ রানে ইমরুলের বিদায়। ১৫ বলে ৪ রান করে ফেরেন বাঁহাতি ওপেনার। ইন্দোরে প্র্রথম টেস্টে দুই ইনিংসে ১২ রান (৬+৬) করেছিলেন তিনি।

ইশান্ত শর্মার করা সপ্তম ওভারের প্রথম বলে কট বিহাইন্ডের আবেদন।
আম্পায়ার জোয়েল উইলসন আঙুল তুললেন। সঙ্গে সঙ্গেই রিভিউ নিলেন ইমরুল কায়েস। দেখা গেলো বল তার ব্যাটে লাগেনি। বেঁচে গেলেন ইমরুল। তৃতীয় বলে এলবিডব্লিউয়ের আবেদন। একটু সময় নিয়ে আঙুল তুললেন উইলসন। রিভিউ নিলেন ইমরুল। কিন্তু এবার আর রক্ষা হলো না। বাংলাদেশ হারালো প্রথম উইকেট।

অনেক প্রত্যাশা ছিলো মুমিনুল হককে নিয়ে। এবারো হতাশ করলেন বাংলাদেশি অধিনায়ক। ফিরলেন শূন্য রানে। উমেশ যাদবের করা ১১তম ওভারের প্রথম বলে কট বিহাইন্ড হন মুমিনুল। উইকেটের পেছনে তার ক্যাচ বাজপাখির মতো লুফে নেন রোহিত শর্মা। তৃতীয় বলেই বোল্ড হন মোহাম্মদ মিঠুন (০)।

দলীয় ২৬ রানে আরেক বিশ্বস্ত ব্যাটসম্যান মুশফিকুর রহীম সরাসরি বোল্ড হন মোহাম্মদ শামির বলে। তিনিও রানের খাতা খুলতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *