পুলিশ চেকপোস্টের সামনে থেকে দুই ব্যবসায়ীর লাশ উদ্ধার

Slider জাতীয়

 

1449633981

 

 

 

 

সাভারের ভাকুর্তা এলাকার তুরাগ মোগড়াকান্দা পুলিশ চেকপোস্টের সামনে থেকে মহসিন (৩২) ও মাসুদ (৩৫) নামে দুই সবজি ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

ডাকাতদের হামলায় তারা নিহত হয়েছেন বলে দাবি করেছে এলাকাবাসী।তবে দুই ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে পুলিশের দাবি।

বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

ডাকাতের হামলায় ওই দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে দাবি করে এর প্রতিবাদে সকাল সাড়ে ৮টা থেকে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেন এলাকাবাসী। সাভার মডেল থানা পুলিশ বিষয়টিকে সড়ক দুর্ঘটনা দাবি করলেও স্থানীয়রা পুলিশের এই বক্তব্যের প্রতিবাদ জানিয়ে ঘটনাস্থলে বিক্ষোভ শুরু করেন। পরে পুলিশ লাঠিচার্জ করে সকাল ৯টার দিকে তাদের সড়িয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এলাকাবাসী জানায়, কেরানীঞ্জের তারানগর ইউনিয়নের বটতলী এলাকার মহসিন ও মাসুদ নামে দুই ব্যবসায়ী পিকঅ্যাপ ভ্যানে করে সবজি নিয়ে মিরপুরের উদ্দেশ্যে রওনা দেন। পথে তুরাগ লোহার ব্রিজের দক্ষিণে একদল ডাকাত তাদের পথরোধ করে। এসময় ওই দুই সবজি ব্যাবসায়ীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার পর নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে পালিয়ে যায় তারা। এসময় আহত হয় আলম ও মহিউদ্দিন নামে আরো দুজন। পরে তাদেরকে মুমূর্ষু অবস্থায় নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, প্রাথমিকভাবে ওই দুই ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা কিনা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *