কুয়েতে গণমাধ্যম কর্মী, কবি, সাহিত্যিক ও কলামিষ্টদের সঙ্গে অগ্রদৃষ্টি পরিবারের প্রথম মতবিনিময়।

Slider সারাবিশ্ব
Agrodristi-02-12-2015
আ হ জুবেদ :: কুয়েতে অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের লাইসেন্স প্রাপ্তি উপলক্ষে স্থানীয় গণমাধ্যম কর্মী, কবি, সাহিত্যিক ও কলামিষ্টদের সঙ্গে অগ্রদৃষ্টি পরিবারের প্রথম মতবিনিময়।
গত ০২.১২.২০১৫ ইং রোজ বুধবার স্থানীয় সময় রাত ৮ ঘটিকায় কুয়েত সিটিস্থ রাজধানী হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন কুয়্তে প্রবাসী কবি পরিবারের কবি আব্দুল মালিক, কবি আব্দুর রহিম,কবি আল-আমিন স্বপন, কবি বেলাল আহমেদ, কবি ও সংগঠক এস এম আহাদ।
স্থানীয় গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মঈন উদ্দিন সুমন ( প্রতিনিধি- একুশে টেলিভিশন) জালাল আহমেদ (প্রতিনিধি- আরটিভি) আল-আমিন রানা (সাহিত্যিক ও সাংবাদিক) মিজান আল-রহমান ( ক্রাইম রিপোর্টার) আল-আমিন সরকার (কবি,সংগঠক)
ময়নুল আল-ইসলাম (অগ্রদৃষ্টি পরিচালক কমিটির সদস্য ও সংগঠক) সাইফুল ইসলাম (সংগঠক) বেলাল আহমেদ (সামাজিক সংগঠক) ইকবাল হুসেন (সংগঠক) আব্দুল হাই ভুইয়া (সভাপতি ফ্যামেলি ফোরাম,কুয়েত) বাবুল হাসান (ক্যামেরা ম্যান, অগ্রদৃষ্টি) ফারুক হুসাইন (সিনিয়র ক্যামেরা ম্যান, অগ্রদৃষ্টি)
এদিকে উক্ত মতবিনিময় সভায় অগ্রদৃষ্টি অনলাইন টিভির মহাপরিচালক রাশেদ মোশাররফ পাঠান তার বক্তব্যের শুরুতেই উপস্থিত সকল গণমাধ্যম কর্মী, কবি, সাহিত্যিক ও কলামিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, গাল্ফের মধ্যে এই প্রথম কোনো একটি বাংলাদেশী মিডিয়া লাইসেন্স পেল; আর সেটি হলো আমাদের অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপ।
তিনি আরো বলেন, অগ্রদৃষ্টি অনলাইন মিডিয়ার অনলাইন টিভি ও পত্রিকা শুধুই আমার একাই কিংবা আমাদের গ্রুপ পরিচালক আ হ জুবেদের নয়; মূলত এটি বাংলা ভাষাভাষী মানুষের সকলের তথা বিশেষ করে আপনাদের।
অতএব, এই মিডিয়াটিকে এগিয়ে নিয়ে যেতে আপনাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ একান্তই জরুরী।
অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপ পরিচালক আ হ জুবেদ তার বক্তব্যে বলেন, অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকার মাধ্যমে আমরা শুরু করেছিলাম অগ্রদৃষ্টির যাত্রা, এখন আমরা অনলাইন টিভিও চালু করতে সক্ষম হয়েছি।
আসলে এসবই সম্ভব হয়েছে আপনাদের সহযোগিতা ও আমাদের শুভাকাঙ্খী তথা শুভানুধ্যায়ীদের অকৃতিম ভালবাসা ও দোয়ায়।
উপস্থিত বিভিন্ন গণমাধ্যম কর্মী, কবি, সাহিত্যিক ও কলামিষ্টরা তাদের পরামর্শমূলক বক্তব্যে অগ্রদৃষ্টি মিডিয়াকে সর্বাত্মক সহোযোগিতা করার কথা উল্লেখ করে বলেন, মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপ লাইসেন্স পেয়েছে; এটি নিঃসংকোচে আমাদের জন্যে গর্বের বিষয়।
সুতরাং অগ্রদৃষ্টিকে আমরা সার্বক্ষণিক সহযোগিতা করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *