পিকে ও শাকিরার শারীরিক সম্পর্কের ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল

বিচিত্র বিনোদন ও মিডিয়া সারাবিশ্ব

102366_34

বার্সেলোনা তারকা জেরার্ড পিকে ও বিশ্বখ্যাত সংগীতশিল্পী শাকিরাকে ব্ল্যাকমেইল করছেন তাদেরই সাবেক এক কর্মী। নিজেদের তৈরি শারীরিক সম্পর্কে জড়ানোর কথিত একটি ভিডিও নিয়ে তাদেরকেই ওই সাবেক কর্মী ব্ল্যাকমেইল করছেন বলে খবর দিয়েছে স্প্যানিশ মিডিয়া। স্পেনের বিভিন্ন গণমাধ্যমকে উদ্ধৃত করে মিরর ও এনডিটিভি জানিয়েছে, বেশ মোটা অঙ্কের
অর্থ পরিশোধ করা না হলে শারীরিক সমপর্কের সময় ধারণকৃত ভিডিও প্রকাশ করে দেয়ার হুমকি দেয়া হয়েছে পিকে ও শাকিরাকে। প্রাথমিকভাবে দু’জন এ নিয়ে কোন মন্তব্য না করলেও, পরে তারা এ গুঞ্জন অস্বীকার করেছেন বলে ডেইলি মেইল খবর দিয়েছে। এ জুটির দুই ছেলে আছে। বড় ছেলে মিলানের বয়স দুই মাস, আর ছোট শাশার বয়স ১১ মাস।
স্প্যানিশ ফুটবল যখন ইতিমধ্যেই হাইপ্রোফাইল একটি ব্ল্যাকমেইলিং-এর ঘটনায় টালমাটাল, তখনই নতুন এ খবর প্রকাশ পেল। রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজেমা তারই ক্লাব সতীর্থ ম্যাথিউ ভ্যালবুয়েনাকে শারীরিক সম্পর্কের সময় ধারণকৃত ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে অর্থ হাতানোর দায়ে অভিযুক্ত। বেনজেমার বিরুদ্ধে এ নিয়ে তদন্তও চলছে। স্প্যানিশ আইনে ব্ল্যাকমেইলিং-এর শাস্তি বেশ গুরুতর। এবার দৃশ্যত একই ধরনের ঘটনা ঘটছে পিকে-শাকিরা জুটির সঙ্গে।
প্রসঙ্গত, ২০১০ সালের ফিফা বিশ্বকাপের অফিসিয়াল মিউজিক ভিডিও করার সময় ঘনিষ্ঠতা জন্মে শাকিরা ও তার চেয়ে ১০ বছরের ছোট পিকের। এরপরই সম্পর্কে জড়ান তারা। ২০০৮ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ৫০ লাখ পাউন্ডের বিনিময়ে বার্সায় পাড়ি জমান পিকে। তখন থেকেই দলে নিয়মিত খেলছেন। জিতেছেন ৩টি চ্যামিপয়ন্স লীগ ও ৫টি লা লিগা শিরোপা। এ ছাড়া ২০১০ সালে বিশ্বকাপও জিতেন স্পেন দলের হয়। দুই বছর পর ইউরোপিয়ান চ্যাম্পিয়ন স্পেন দলেরও সদস্য ছিলেন তিনি। অপরদিকে ১৯৯০ সালে ক্যারিয়ারের শুরুর পর থেকে সংগীতশিল্পী শাকিরার গানের অ্যালবাম বিক্রি হয়েছে ১২ কোটি ৫০ লাখ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *