বাংলাদেশ ১০২/৪

Slider খেলা
batting_173700
জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয়টিতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ১৫ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১০২ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।
দলীয় ৩৪ ও ৩৫ রানে আউট হয়ে ফিরে গেছেন ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েস। তামিম ১৫ বলে ২১ ও কায়েস ১১ বলে ১০ রান করেছেন। দলীয় ৫৯ রানে আউট হয়ে ফিরে গেছেন মুশফিকুর রহিম (০৯)। ১৮ বলে ১৭ রান করে ৯৮ রানের মাথায় আউট হয়েছেন সাব্বির সাব্বির রহমান। ক্রিজে আছেন এনামুল হক ও নাসির হোসন।
রোববার বিকেলে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। খেলা শুরু হয় বিকেল ৫টায়।
সিরিজ জয় সামনে রেখে আজ বাংলাদেশ দলে দুটি পরিবর্তন রয়েছে। দলে ফিরেছেন ইমরুল কায়েস ও আরাফাত সানি। বাদ পড়েছেন লিটন দাস ও জুবায়ের হোসেন। জিম্বাবুয়ে দল অপরিবর্তিত।
দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৪ উইকেটে হারিয়ে ১-০ ব্যবধানে এগিয়ে রযেছে বাংলাদেশ। এর আগে একই মাঠে অনুষ্ঠিত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে ৩-০ ব্যবধানে হারায় স্বাগতিকরা।
বাংলাদেশ দল
তামিম ইকবাল, এনামুল হক, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, আরাফাত সানি ও আল-আমিন হোসেন।
জিম্বাবুয়ে দল
সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), এল্টন চিগুম্বুরা (অধিনায়ক), ক্রেইগ আরভিন, শ্যেন উইলিয়ামস, ম্যালকম ওয়ালার, টেন্ডাই কিসোরো, টিনাশে পানিয়াঙ্গারা, নেভিল মাদজিভা, লুক জংয়ে ও গ্রায়েম ক্রেমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *