গ্রেফতার আরো ২১৫ জন বিশেষ অভিযান অব্যাহত

জাতীয়
1447525336

নাশকতা ঠেকাতে দেশের ৩২টি জেলা ও ৫টি মেট্রোপলিটন এলাকায় চলছে বিশেষ অভিযান। শুক্রবার রাতের অভিযানে গ্রেফতার হয়েছে ২১৫ জন। এ নিয়ে গত ছয় দিনে গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো প্রায় ২৭শ’। পুলিশ সদর দফতরের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানিয়েছেন, যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদের সিংহভাগই বিভিন্ন নাশকতা মামলার এজাহারভুক্ত আসামি।
সূত্র আরো  জানায়, শুক্রবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত অভিযান চালানো হয় ঝিনাইদহ, চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায়। কোন্ এলাকায় কোনিদন অভিযান চালানো হবে তা পুলিশ সদর দফতর থেকে নির্ধারণ করে দেয়। তবে আগে থেকেই পুলিশ সুপারকে প্রস্তুতি রাখতে বলা হয়। অভিযানের তথ্য যাতে ফাঁস না হয় এ জন্যই এ কৌশল অবলম্বন করা হচ্ছে।

সম্প্রতি দুই বিদেশি হত্যা, গাবতলী ও আশুলিয়ায় পুলিশ হত্যা ও পুরনো ঢাকায় হোসেনী দালানে হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ দেশের ৩২ জেলা (যেসব জেলায় ইতিপূর্বে নাশকতার ঘটনা ঘটেছিল) চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, বরিশাল ও খুলনা মেট্রোপলিটন এলাকায় এ অভিযান চালানো হচ্ছে। পুলিশ সুপারের নির্দেশে পুলিশ, র্যাব ও প্রয়োজনে বিজিবি নিয়ে অভিযান চালানো হচ্ছে।

এই পাতার আরো খবর –

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *