মেয়েকে নিয়েই কাটে সারাবেলা

বিনোদন ও মিডিয়া

untitled-9_170534

 

 

 

 

 

 

পূর্ণিমা। চিত্রনায়িকা। অভিনয়ে জয় করেছেন অগণিত ভক্তের মন। চ্যানেল আইয়ে আজ দুপুরে থাকছে পূর্ণিমা অভিনীত চলচ্চিত্র ‘আই লাভ ইউ’। কথা বলেছেন তিনি-অনেকদিন হলো আপনার কোনো খবর নেই_
[হাসি] আমি আছি তো!
কী করেছেন?
স্বামী, মেয়ে, সংসার_ এসব নিয়েই আছি। কোথা দিয়ে যে দিন পার হয়ে যায়, টেরই পাই না! আমার একমাত্র মেয়ে আরশিয়া উমায়জার বয়স এখন দেড় বছর। ও এখন কথা বলা শিখছে। সারাক্ষণ টুকটুক করে কথা বলার চেষ্টা করে। এখন আমার সারাবেলা কাটে মেয়ের সঙ্গেই।
আবার কাজ শুরু করবেন কবে থেকে?
গত ঈদে দুটি নাটকে অভিনয় করেছিলাম। তখন অনেকেই নাটকে অভিনয়ের কথা বলেছিলেন। এর পর অনেকের সঙ্গেই প্রাথমিক আলোচনা হয়েছে। কিন্তু মেয়েকে রেখে কাজ করতে ইচ্ছে হয় না। তার পরও অনেকে অনুরোধ করেছেন, তাই ডিসেম্বরের শুরুতে দুটি নাটকের কাজের পরিকল্পনা আছে।
আর চলচ্চিত্রে…
চলচ্চিত্রে আপাতত ফিরছি না। মেয়ে আরেকটু বড় হোক, তারপর ফেরার চিন্তা করব। কারণ একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য যে সময় দেওয়া প্রয়োজন, তা এখন বের করতে পারব না।
চ্যানেল আইয়ে আজ দেখানো হবে আপনার অভিনীত ‘আই লাভ ইউ’ চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের কাজ করেছিলেন কবে?
এই চলচ্চিত্রের কাজ করেছিলাম ২০১০ সালের শেষের দিকে। ছবির দৃশ্যধারণ হয়েছিল বাংলাদেশ ও থাইল্যান্ডে। এ ছবিতে আমি একজন চিত্রশিল্পীর ভূমিকায় অভিনয় করেছি। মেয়েটি একটি প্রদর্শনীতে থাইল্যান্ডে যায়। সেখানেই দেখা হয় শাকিবের সঙ্গে। এরপর মেয়েটি দেশে ফিরে আসে। দেশে ফেরার পর নানা ঘটনা ঘটতে দেখা যায়। এই ছবির চিত্রায়ণের সময় আমরা অনেক মজা করেছি, যা এখনও মনে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *