পরকীয়ায় বাধা পেয়ে স্বামীকে হত্যা

Slider জাতীয়

dinajpur__sm_808512118পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে স্ত্রীকে পরকীয়ায় বাধা দেওয়ায় আবু সালেম মোল্লা (৫০) নামে এক ব্যক্তিকে হত্যা করেছেন স্ত্রী ও তার প্রেমিক।

রোববার (২৫ অক্টোরব) সকালে পার্বতীপুর উপজেলা শহরের মোজাফফরনগর এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, পুলিশ স্ত্রী ফাহমিদা বেগম (৪০) ও তার প্রেমিক মানিক চন্দ্র ওরফে ঢোল মানিক (৩৫) সহ তিনজনকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, আবু সালেম মোল্লার স্ত্রী ফাহমিদা বেগমের সঙ্গে শহরের নিয়ামতপুর মহল্লার মানিক চন্দ্রের দীর্ঘদিন থেকে পরকীয়া চলছিল। আবু সালেম স্ত্রীকে বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এ নিয়ে তাদের মধ্যে তীব্র কলহ দেখা দেয়।

রোববার সকালে পূর্বপরিকল্পিতভাবে প্রেমিক মানিক ও ফাহমিদা মিলে আবু সালেমকে তার নিজ কক্ষে গলায় বৈদ্যুতিক তার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন।

সকাল ৮টার দিকে বিষয়টি জানাজানি হলে প্রেমিক মানিক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় প্রতিবেশীরা তাকে আটক করে পার্বতীপুর মডেল থানা পুলিশকে খবর দেয়।

পরে সকাল ১০টার দিকে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে এবং ফাহমিদা, তার প্রেমিক মানিক ও আবু সালেমের ছেলে আব্দুল্লাহ আল ফারুক জয়কে (২০) আটক করে থানায় নিয়ে যায়।

পার্বতীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, হত্যায় জড়িত থাকার অভিযোগে ফাহমিদা ও মানিককে আটক করা হয়েছে। এছাড়া জয়কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি আরো জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *