শ্রীপুরে মাদক-চাঁদাবাজের বিরুদ্ধে মানববন্দন

বাংলার মুখোমুখি


রমজান আলী রুবেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামে মাদক-চাঁদাবাজের বিরুদ্ধে মানববন্দন করেছে নাগরিক সমাজ। সোমবার বিকেলে বরমী -কাওরাইদ আঞ্চলিক সড়কের মোল্লা মার্কেটের সামনে এ মানব বন্দন অনুষ্টিত হয়। কর্মসূচীতে অংশনেন স্থানীয়রা।

মানববন্দনে অংশনিয়ে স্থানীয়রা দাবী করেন বিগত আওয়ামীলীগ সরকারের সময়ে বরমী,কাওরাইদে মাদক ব্যবসায়ীদের সর্গরাজ্য গড়ে উঠেছিলো। গত পাঁচ আগষ্ট পট পরিবর্তনের পর খোলশ পাল্টেছে মাদক কারবারিরা। আজ বিকেলে বরমী বাজার মুক্ত মঞ্চে মাদক-চাঁদাবাজ বিরুধী সমাবেশের কথা ছিলো। নাগরিক কমিটি এ সমাবেশের আয়োজন করে। একটি মহলের বিঁধার কারণে নাগরিক সমাবেশ হয়নি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় তার আদর্শে নেতাকর্মীরা পরিচালিত হয়। তারেক জিয়ার নির্দেশনায় আমরা মাদক -চাঁদাবাজেন বিরুদ্ধে অবস্থান নিয়েছি। কাজ করছি। কেউ যদি দলের নির্দেশনা না মেনে সমাজের শান্তি বিনষ্ট করে আমরা তার জবাব দেব। মানব বন্দনে অংশনেয়া বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, বরমী বাজারে আজ যে সমাবেশ ছিলো তাতে একটি মহল বাধার সৃষ্টি করে। পথে বিভিন্ন স্থানে সমাবেশে যোগ দিতে আসা নতাকর্মী দের মারপিট করে আহত করা হয়েছে।

মানব বন্দনে বক্তব্য রাখেনগাজীটুর জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সমদস্য মোব্বাশির জুয়েল,কাওরাইদ ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ ফকির,জেলা যুবদলের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মো.মাজাহারুল ইসলাম মোল্লাহ্ সহ নেতৃ বৃন্দ। কর্মসূচীথেকে অবিলম্বে মাতক কারবানী ও চাঁদাবাজদের গ্রেফতারের দাবী করা হ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *