খালেদা জিয়া সন্ত্রাস সৃষ্টি করতে বিদেশীদের হত্যা করছেন : প্রধানমন্ত্রী

Slider টপ নিউজ

file (1)

 

 

 

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে তার কৌশল পরিবর্তন করেছেন। তিনি এখন বিদেশে বসে বিদেশী নাগরিকদের হত্যা করে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করছেন।
শেখ হাসিনা বলেন, তিনি যখন দেশে ছিলেন, তখন তথাকথিত আন্দোলনের নামে নিরীহ বহু লোককে হত্যা করেছেন। তিনি এখন বিদেশে অবস্থান করছেন। সেখানে থেকে দেশের ভাবমূর্তি নষ্ট এবং বিদেশীদের মধ্যে আতংক সৃষ্টি করতে তাদের হত্যা করছেন। তিনি এ ক্ষেত্রে হীন কৌশল নিয়েছেন এবং এই কৌশল ব্যবহার করছেন।
শেখ হাসিনা বিএনপি নেত্রীর এ ধরনের চক্রান্তের বিরুদ্ধে সজাগ থাকতে জনগণের প্রতি আহবান জানান এবং খালেদা জিয়ার চক্রান্ত নস্যাৎ করতে তাদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোনো স্থান নেই।
প্রধানমন্ত্রী আজ তাঁর সরকারি বাসভবন গণভবনে চট্টগ্রাম, বরিশাল, রংপুর, গোপালগঞ্জ ও গাজীপুর বার এসোসিয়েশনের নির্বাচিত কর্মকর্তারা তাঁর সঙ্গে সাক্ষাত করতে গেলে তাদের উদ্দেশ্যে বক্তৃতাকালে এ কথা বলেন।
এ সময় অনুষ্ঠানে রংপুর জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট আবদুল হক এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল মালেক, বরিশাল জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট আনিসউদ্দিন শহীদ এবং সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ মনিরুল হাসান, বাংলাদেশ বার কাউন্সিলের সদ্য নির্বাচিত সদস্য এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, চট্টগ্রাম জেলা এসোসিয়েশনের সভাপতি এডভোকেট মুজিবুল হক চৌধুরী, গোপালগঞ্জ জেলা বার এসোসিয়েশনের এডভোকেট নাসিরউদ্দিন এবং সাধারণ সম্পাদক এডভোকেট আসগর আলী, গাজীপুর জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট মোহাম্মদ ইব্রাহিম, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আজমত উল্লাহ খান বক্তব্য রাখেন।
ঢাকা জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট নজিবউল্লাহ হিরু অনুষ্ঠান পরিচালনা করেন।
আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট আবদুল মতিন খসরু, সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহ এবং আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক মঞ্চে উপস্থিত ছিলেন।
এর আগে বার এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালাতে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে লবিস্ট নিয়োগ করেছে।
প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে চলছে এবং বিশ্বে একটি সম্মানজনক অবস্থানে পৌঁছেছে বিএনপি-জামায়াত তখন দেশের ভাবমূর্তি ধ্বংস করতে অপচেষ্টা চালাচ্ছে। তাদের লক্ষ্য অর্জন করতে তারা মানুষ মরছে এবং প্রয়োজনীয় সবকিছু করছে।
সূত্র : বাসস

 

– See more at: http://www.dailynayadiganta.com/detail/news/60623#sthash.IQeFhJ8r.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *