টঙ্গীতে গৃহবধূ খুন, স্বামী গ্রেফতার

Slider জাতীয়

Gazipur__sm_148870817গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় গৃহবধূ খুন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নূরজাহানপুর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে।

টঙ্গী থানার উপ পরিদর্শক (এসআই) মো. আতাউর রহমান জানান, বগুড়ার কাহালু থানার পানাই গ্রামের মৃত জয়নাল আবেদীনের মেয়ে স্বর্না বেগমের (৪২) সঙ্গে টঙ্গী এলাকার ওয়ার্কসপ কর্মী হাবিবুর রহমানের (৩০) প্রেমের সম্পর্ক থেকে বিয়ে হয়। বিয়ের পর তারা টঙ্গী পূর্ব আরিচপুর এলাকার কামাল হোসেনের বাসায় ভাড়া থাকতেন।

বিয়ের কিছুদিন পর স্বর্না বেগম স্পেনে পাঠানোর কথা বলে দেবর আব্দুলের কাছ থেকে ৮/৯ লাখ টাকা হাতিয়ে নেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো।

বুধবার (০৭ অক্টোবর) দিনগত রাতে স্বামী ও দেবরের সঙ্গে স্বর্নার ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী ও দেবর মিলে স্বর্নাকে শ্বাসরোধ করে হত্যা করেন বলে অভিযোগ উঠে।

খবর পেয়ে পুলিশ রাতেই স্বর্না বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় বাড়ির মালিক কামাল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার (০৮ অক্টোবর) স্বামী হাবিবুর ও তার ছোট ভাই আব্দুলকে আসামি করে টঙ্গী থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *