কালীগঞ্জে বিএনপি নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে সন্ত্রাসী হামলায় মোক্তারপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি এমদাদুল হক আকলু (৬০) হত্যার প্রতিবাদে কালীগঞ্জ পৌর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে কালীগঞ্জ বাইপাস মোড় হতে বর্ণাঢ্য বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে পৌর শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিবাদ সভায় মিলিত হয়। পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম প্রধান এর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশরাফ নেওয়াজ চৌধুরী শাওন এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. খায়রুল আহসান মিন্টু, সহ-সভাপতি মো. মোর্শেদ আলম মিন্টু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমূখ।

বক্তাগণ বলেন, শুক্রবার সকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি এমদাদুল হক আকলুর উপর সন্ত্রাসীরা হামলা করে তাকে হত্যা করে। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এ.কে.এম ফজলুল হক মিলনসহ নেতৃবৃন্দ নিহতের পরিবারের সাথে সাক্ষাৎকালে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নিহত আকলুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে অনতি বিলম্বে সন্ত্রাসীদের আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

সভায় অন্যান্যের মাঝে পৌর বিএনপির সহ-সভাপতি সালাহ উদ্দিন আহমেদ, বিএনপি নেতা মোঃ আনোয়ার হোসেন, আব্দুল হামিদ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন মোল্লা, পৌর ছাত্রদলের সদস্য সচিব সৈকত হোসেন ইমরান ও কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. হিমেল খানসহ কালীগঞ্জ পৌর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *