কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের উদ্যোগে শারীরিক প্রতিবন্ধিকে নগদ অর্থ সহযোগীতা প্রদান করা হয়েছে।

এই সংগঠনটি গত ৪ বছর পূর্বে আত্মপ্রকাশ করে কালীগঞ্জের পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের জন্য কাজ করছে অসহায়দের স্বাবলম্বী করতে দুস্থ অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ, ছাগল বিতরণ, হুইল চেয়ার বিতরণ, ও নগদ আর্থিক অনুদান সহ বিভিন্ন সহযোগিতা করে আসছে এবং পরিবেশের ভারসাম্য রক্ষায় বিভিন্ন গাছের চাড়া রোপণ করে আসছে।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (২৮শে জুন) বিকেলে কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কার্যালয়ে উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামের মৃত বাতেন ফকিরের শারীরিক প্রতিবন্ধি পুত্র বাছির উদ্দিন ফকিরকে নগদ ১০ হাজার টাকা আর্থিক সহযোগীতা প্রদান করা হরেন।

এসময় উপস্থিত ছিলেন গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের সভাপতি মফিজুর রহমান কবির, সদস্য আরিফ আমান ভুইয়া, তাসলিমা রহমান লাভলী, দপ্তর সম্পাদক সোহরাব আলী সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রাশেদ, সদস্য মহসিন মাহমুদ, আঃ কাদির, হাফিজুল্লাহ, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিকসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *