শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান

Slider গ্রাম বাংলা

Gus Line Uthched 4

 

 

 

 

 

 

রাতুল মন্ডল,স্টাফ রির্পোটার শ্রীপুর অফিস: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা গাজীপুর ইউনিয়নে ফরিদপুরের মোল্লাপাড়ায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। ২৬শে আগস্ট বুধবার দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার এলাকার অবৈধ গাস লাইন উচ্ছেদ করেছে।

নাম না প্রকাশ করার র্শতে এলাকার অনেক ভূক্তভুগি জানান, জৈনক আওয়ামীলীগের নামদারী নেতা আবুল কাশেম, ফরজু মোল্লাহ্,মনিরুল জ্জামান মনির,ডা. শাহীন,মাহবুর রহমান, নাসির, নাজমুল, মনির, সহ অরো অনেক প্রভাবশালীদের সহযোগিতায় প্রতি লাইজার প্রতি ত্রিশ থেকে চল্লিশ হাজার টাকা এবং পরে লাইনের দুরত্ব বুঝে টাকার অংক বারিয়ে নিয়েছে দালাল চক্ররা।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের ডেপোটি জেনারেল ম্যানেজার খন্দকার জাহিদুল হক সাংবাদিকদের জানান, শ্রীপুর উপজেলার পত্যন্ত অনঞ্চলে তিতাস গ্যাস র্কতৃপক্ষের কিছু অসাধু কর্মকর্তা ও স্থানীয় দালালদের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে শ্রীপুর উপজেলার ভিবিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দেয়। যার ফলে আমদের শ্রীপুর উপজেলার বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানে গ্যাস সংকট দেখা দিলে আমরা এর যথাথত ব্যবস্থা গ্রহণ করার জন্য সরেজমিনে গিয়ে অবৈধ গ্যাস সংযোগের ব্যপারে সত্যতা মিলে যথাথত তার ব্যবস্থা নেওয়ার জন্য শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এবং শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান কে অবহিত করা হয়। শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সহযোগিতায় এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন চালানো হয়েছে। এবং আমদের এই অবৈধ সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *