কাপাসিয়ায় নাশেরা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জমে উঠেছে

Slider গ্রাম বাংলা

কাপাসিয়া উপজেলার নাশেরা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জমে উঠেছে। আগামীকাল ১০ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা বিরতিহীন ভাবে ভোট গ্রহণ হবে।

উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মো জাহাঙ্গীর আলম জানান এ নির্বাচনে অভিভাবক সদস্য (সাধারণ) পদে ইকবাল হোসেন, জসিম উদ্দিন, ফারুক, মো. হাবিবুর রহমান , তারা মিয়া,নূরুল আমিন, মো.মতিউল্লাহ,মীর জাহাঙ্গীর ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে রেহেনা ও স্মৃতি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এলাকা অভিভাবক ও সরেজমিনে গিয়ে জানাযায় নির্বাচনকে ঘিরে ২ টি প্যানেল সকাল সন্ধ্যা ভোটার তালিকা অনুযায়ী প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন। সাবেক সভাপতি কামরুজ্জামান সোহেল ও বিশিষ্ট শিল্পপতি রিমন সরকারের নেতৃত্বে অপর গ্রুপ মাঠে কাজ করছেন। সাধারণ ভোটার ও অভিভাবকরা জানান ওবায়দুল হক সরকার লিমন সরকার গ্রুপ জনপ্রিয়তার বিবেচনায় এগিয়ে রয়েছেন। লিমন সরকার গ্রুপকে বিজয়ী করলে বিদ্যালয়ের ঐতিহ্য ফিরিয়ে আনা ও বিভিন্ন উন্নয়নমূকল কাজ করবে। এলাকাবাসী পরিবর্তনের পক্ষে কাজ করছে। এ নির্বাচনে মোট ভোটার ৮৫ জন। ভোটারদের নিরাপত্তা জোরদার করার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ভূমিকা পালন করবে বলে প্রিজাইডিং অফিসার জানান।

অপর দিকে লোহাদী উচ্চ বিদ্যালয় নির্বাচন ম্যানেজিং কমিটির নির্বাচন ১২ ফেব্রুয়ারী সোমবার । এ নির্বাচনে ৯ জন প্রার্থী প্রতিন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন মো. লিয়াকত আলী, আনিসুর রহমান, মাসুদ রানা, নূরুল আমীন, বাদল মাস্টার, রিপন,কাজল মিয়া,রুনা ও নাদিয়া ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *