টঙ্গীতে কাবিনের রাতে মিরপুর বাংলা কলেজ ছাত্রীর ছাদ থেকে পড়ে মৃত্যু

Slider বাংলার মুখোমুখি


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: বৃহস্পতিবার গেলো গায়ে হলুদ। শুক্রবার রাতে বিয়ের কাবিন। কাবিনের আগেই সাত তলার ছাদ থেকে পড়ে সাদিয়া আক্তার( ২২) নামে মিরপুর বাংলা কলেজের অনার্সের এক ছাত্রী মারা গেছেন। সাদিয়া টঙ্গী বাজার গুড় পট্টির জনৈক হাজী ছায়েদ আলীর বাড়ির ভাড়াটিয়া আবুল বাশারের মেয়ে। আবুল বাশার ঢাকা জেলার নবাবগঞ্জ সদরের বাসিন্দা।

শুক্রবার( ২৬ জানুয়ারী) বিকেল পাঁচটার দিকে টঙ্গী বাজারের গুড়পট্ট এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সাদিয়া ঢাকার মিরপুর বাংলা কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। সম্প্রতি তার বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার গায়ে হলুদ ছিল। শুক্রবার রাতে কাবিন হওয়ার কথা। এই অবস্থায় আজ শুক্রবার বিকেলে বাড়ির সাত তলার ছাদ থেকে পড়ে সাদিয়া মারা যায়।

খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক ( এসআই) মনির হোসেন লাশ উদ্ধার করে। মেয়ের বাবা আবুল বাশারের বরাত দিয়ে পুলিশ জানায়, সাত তলার ছাদে খেলতে গিয়ে অসাবধানতা বশত নীচে পড়ে গিয়ে তার মেয়ে মারা গেছে বলে আমাকে জানানো হয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মেয়ের মা তাহমিনা আক্তার কলি গণমাধ্যম ও পুলিশকে জানায়, সাদিয়া মৃত্যুর আগেই তার মোবাইল ভেঙে ফেলেছে।

টঙ্গীর ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো: গিয়াস উদ্দিন জানান, মেয়েটির গতকাল( বৃহস্পতিবার) গায়ে হলুদ ছিল। আজ( শুক্রবার) কাবিন হওয়ার কথা। মনে হয় মেয়ের অমতে বিয়ের কারণে মৃত্যুর ঘটনা হয়ে থাকতে পারে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ( ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *