সিরাজগঞ্জ-৩ আসনে দিনভর ভোট প্রার্থনায় ব্যস্ত আ.লীগের প্রার্থী

Slider রাজশাহী


সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে নৌকা প্রতীককে বিজয়ী করতে দিনভর ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপি।সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে রায়গঞ্জ-তাড়াশের গ্রাম-গঞ্জে-হাট-বাজারে উঠান বৈঠক, পথসভা ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক আব্দুল আজিজ।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে বিরামহীন ছুটে চলেছেন। কাক ডাকা ভোর থেকে গণসংযোগ করে চলেছেন। কর্মী-সমর্থক নিয়ে ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। করছেন উঠান বৈঠক ও পথসভা। দিন-রাত প্রচার-প্রচারণায় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ডাঃ আব্দুল আজিজ।

প্রতিদিনই তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়, সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাবুসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ হাজার হাজার নেতাকর্মী সঙ্গে প্রতিদিন গণসংযোগে নেমে ভোট প্রার্থনা করছেন। ফলে এ আসনে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।এ আসনে আওয়ামী লীগ মনোনীত আব্দুল আজিজ ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন নুরুল ইসলাম উজ্জ্বল (স্বতন্ত্র), গোলাম মোস্তফা (বিএনএম) ও জাকির হোসেন (জাতীয় পার্টি) এবং স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক প্রতীকের সাখাওয়াত হোসেন সুইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *