৫০ হাজার টাকা জরিমানা দিয়ে প্রেস সচিবকে ছাড়িয়ে নিলেন জাপার প্রার্থী

Slider ফুলজান বিবির বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: প্রচার বহরে অতিরিক্ত গাড়ি ও মাইক থাকায় ৫০ হাজার টাকা জরিমানা হয়েছে লাঙল প্রতীকের । টাকা দিতে না পারায় প্রেস সচিবকে আটক রাখে ভ্রাম্যমাণ আদালত। আজ সকালে টাকা দিয়ে কর্মীকে ছাড়িয়ে নিলেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী।

আজ সোমবার(১ জানুয়ারী) টঙ্গীর নিজ বাসায় এই কথা জানান, গাজীপুর-২ ( সদর -টঙ্গী) আসনের জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী মো: জয়নাল আবেদীন।

জয়নাল আবেদীন জানান, জাতীয় পার্টির কেউ কেউ নির্বাচন থেকে সরে দাঁড়ালেও আমি নির্বাচন করব। তিনি বলেন, গতকাল আমার প্রচারণায় গাড়ি বেশী ছিল। ভ্রাম্যমাণ আদালত ৫০ হাজার টাকা জরিমানা করে। কিন্তু টাকা দিতে না পারায় আমার কর্মী ও প্রেস সচিব এইচ এম আলাউদ্দিনকে আটক করে রাখা হয়। আজ জরিমানার টাকা পরিশোধ করে তাকে ছাড়িয়ে এনেছি।

আজ সোমবার ( ১ জানুয়ারি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন জানান, গতকাল জাপা প্রার্থী তার কর্মীদের নিয়ে একটি শোভাযাত্রা করায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল জরিমানা পরিশোধ না করায় জাপা প্রার্থীর প্রেস সচিব ও কর্মী এইচ এম আলাউদ্দিনকে আটক করা হয়েছিলো। আজ প্রার্থী জরিমানা পরিশোধ করায় তার কর্মীকে ছেড়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *