সেলফি টেলফিতে কাজ হবে না- আজমত উল্লাহ

Slider বাংলার মুখোমুখি

Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের ( গাউক) চেয়ারম্যান ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান বলেছেন, সেলফি টেলফিতে কাজ হবে না। মানবতার মা শেখ হাসিনা বিশ্বকে চ্যালেঞ্জ দিয়েছেন ভালো নির্বাচন উপহার দিবেন। তাই ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। নৌকাকে ভোট দিলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে। আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ৪১ সালে স্মার্ট বাংলাদেশ হবে।

শনিবার(৩১ ডিসেম্বরে) বেলা সাড়ে ১২ টায় টঙ্গীর মিলগেটে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রার্থী জাহিদ আহসান রাসেল উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত ছিলন না।

গাউকের চেয়ারম্যান আজমত উল্লাহ খান বলেন, বিএনপি জামায়াত নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে। দন্ডপ্রাপ্ত তারেক রহমান গুজব ছড়াচ্ছেন। ভোটারদের সতর্ক করে তিনি বলেন, গুজবে কান দিয়েন না। শেখ হাসিনা বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা দিচ্ছেন, আশ্রয়হীনদের ঘর করে দিচ্ছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে এই সব ভাতা ও ঘর আরো বাড়বে। আাগামীতে উচ্চ মাধ্যমিক পর্যন্ত বই ও মেয়েদের জন্য দ্বাদশ শ্রেনী পর্যন্ত বই বিনামূল্যে দেয়া হবে। তাই তিনি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

টঙ্গী থানা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি মুনির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন, গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র মো; আব্দুল আলিম মোল্লা, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, শহীদ আহসান উল্লাহ মাস্টারের বোন গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সম্পাদক নাজমা হোসেন, শ্রমিক লীগ নেতা মতিউর রহমান উরফে বি কম মতি, টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরব প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *