গাজীপুর-২ আসনে অবৈধ টাকা ছিটিয়ে লাভ হবে না- প্রতিমন্ত্রী রাসেল

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর -২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, গাজীপুর-২ আসনে অবৈধ টাকা ছিটিয়ে লাভ হবে না। ভেটাররা টাকার বিনিময়ে ভোট দিবে না। তারা সঠিক জায়গা নৌকা প্রতীকে ভোট দিবে।

আজ শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে টঙ্গীর কলেজ গেট এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী রাসেল বলেন, আমি বাজে নেশা করি না। সিগারেট পর্যন্ত খাই না। আমি কোন দূর্নীতি করি নাই। আমার অবৈধ টাকা নাই। জনগনের ভালোবাসাই আমার পুঁজি। টঙ্গী ও গাজীপুরের ভোটাররা উন্নয়নের পক্ষে ভোট দিবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি উন্নয়ন করেছি। আমি রাস্তাঘাট শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল ধরণের উন্নয়ন করেছি। নাগরিক সুবিধা নিশ্চিত করতে কাজ করেছি। আমি আমার বাবা শহীদ আহসান উল্লাহ মাস্টারের নীতি আদর্শ অনুসরণ করে মানুষের সেবা করেছি।

ট্রাক প্রতীকের প্রধান সমন্বয়ক সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে উদ্দেশ্য তিনি বলেন, অবৈধ টাকা ছিটিয়ে লাভ হবে না। গাজীপুর-২ আসনের মানুষ জানে কাকে ভোট দিতে হবে। গাজীপুর আওয়ামীলীগের ঘাঁটি। এখানে অন্য কিছু হবে না। মানুষ নৌকার পক্ষে রায় দিবে ইনশাআল্লাহ।

এর আগে তিনি নোয়াগাও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষার্থীদের একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *