শেখের বেটি কইছে ভোট দিতে যামু

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর ৫৫ নম্বর ওয়ার্ডের জিন্নাত মহল্লার বাসিন্দা ৯০ বছর বয়সী বৃদ্ধা হোসনে আরা বললেন, শেখের বেটি ভালা ( ভালো) করতাছে( করছে)। আমরা ভালাই ( ভালোই) আছি। চাইল ডাইলের দাম কমাইলে ভালা অয়। শেখের বেটি কইছে ( বলছে) ভোট দিতে যামু( যাব)।

টঙ্গীর বাসিন্দা স্বতন্ত্র এমপি প্রার্থী যুবলীগ নেতা সাইফুল ইসলামের এলাকার বাসিন্দা এই বৃদ্ধা আরো বলেন, না খাইয়া থাকলে সাইফুল খাওয়া দেয়। ঈদের মাইঝে( মধ্যে) নয়া কাপড় দেয়। মছিববত( বিপদ) আইলে ( আসলে) দৌড়াইয়া আহে( আসে)। সে কইছে( বলছে)
আমাগো বস্তি তুলব না। আমরা তারেই ভোট দিমু( দিব)।

সরেজমিন আজ মঙ্গলবার (১৬ ডিসেম্বর) বিকেলে টঙ্গীর ৫৫ নম্বর ওয়ার্ডের জিন্নাত মহল্লার বস্তিতে গিয়ে দেখা যায়, ঘরে ঘরে গিয়ে ভোটারদের দোয়া নিচ্ছেন স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম।

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে আচরণ বিধি লংঘন হবে তাই সভা সমাবেশ করছেন না। তবে তিনি দোয়া নিতে ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম।

এলাকাবাসী জানায়, নির্বাচনের সময় এখন সেজন্য নয়, নির্বাচনের আগেও সাইফুল ইসলাম প্রায় শতাধিক গৃহহীন মানুষকে নিজের টাকায় ঘর করে দিয়েছেন।

কবরস্থান এলাকার বাসিন্দা ইউনুস মিয়া(৯০) জানান, সাইফুল বলেছে, কোন সময় বস্তি উচ্ছেদ হবে না। তাই টঙ্গীর বস্তি এলাকার সবাই তাকে পছন্দ করে।

১৯৫ গাজীপুর -২( সদর -টঙ্গী) আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী ও গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম কালের কন্ঠ কে বলেন, প্রতিদ্বন্দ্বী অনেক প্রার্থী নিয়মিত সভা সমাবেশ মিটিং মিছিল ও উঠান বৈঠক করে আচরণ বিধি লংঘন করছেন। ইতোমধ্যে একজন প্রার্থী ও আরেকজন প্রার্থীর সমর্থক শোকজ খেয়েছেন আরেকজন জরিমানা দিয়েছেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের নেত্রী শেখ হাসিনা বলেছেন, সবাই যেন আচরণ বিধি মেনে চলি। তাই আমি লোক সমাবেশ করে আচরণ বিধি লঙ্ঘন করছি না। ১৮ তারিখ প্রতীক পেয়ে আচরণ বিধি মেনে প্রচারণা চালাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *