মুক্তিযুদ্ধমন্ত্রী মোজাম্মেল হকের সমর্থনে উস্কানীমূলক বক্তব্য দেয়ায় শোকজ

Slider ফুলজান বিবির বাংলা


গাজীপুর: গাজীপুর-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মুক্তিযুদ্ধমন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হকের সমর্থনে একটি সভায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের কেন্দ্রে প্রবেশ করতে দিবে না বলে
উস্কানীমূলক বক্তব্য দেয়ায় আচরণবিধি লংঘনের অভিযোগে গাজীপুর সিটিকরপোরেশনের ১৮নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: সফর আলীকে শোকজ করেছে নির্বানি অনুসন্ধান কমিটি।

১২ ডিসেম্বর নির্বাচনি অনুসন্ধান কমিটি নির্বাচনি এলাকা গাজীপুর-১ এর চেয়ারম্যান এবং গাজীপুরের যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক বুলবুল আহমেদ স্বাক্ষরিত(স্বারক নং ৪) এক নোটিশ থেকে এই তথ্য জানা যায়।

নোটিশে বলা হয়, সফল আলী ১২ ডিসেম্বর বিকাল ৪টার থেকে ৫টার মধ্যে বারিয়ালীতে ১৮নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আ ক ম মোজাম্মেল হকের পক্ষে অনৃুষ্ঠিত এক নির্বাচনি প্রচারণা সভায় ঔদ্বত্যপূর্ণ বক্তব্য প্রদান করেন। উক্ত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থীকে হুমকি প্রদান করে বলা হয়, আসন্ন নির্বাচনের দিন স্বতন্ত্র প্রার্থীর একজন এজন্টে বা একজন কর্মীকেও নগপাড়া কেন্দ্রে থাকতে দিবে না, যা সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর ১১(ক) বিধির সুস্পষ্ট লংঘন। নোটিশে আগামী কাল ১৪ ডিসেম্বর বিকাল ৩টায় বিবাদীকে নিজে অথবা প্রতিনিধির মাধ্যমে ব্যাখা দিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *