নৌকা পেলেই আওয়ামীলীগ হয় না —জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: প্রবীণ আওয়ামী লীগ নেতা কাজী আলিমুদ্দিন-বুদ্দিনকে সমর্থনের জন্য নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ হাসান রাসেল এর প্রতি আহ্বান জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকাল ৩ টা থেকে সন্ধা পর্যন্ত টঙ্গীর কলেজ গেটে খান টাওয়ারের তিন তলায় স্বতন্ত্র প্রার্থী বুদ্দিনের সমর্থনে আয়োজিত এক মতবিনিময় সভায় জাহাঙ্গীর আলম এই আহবান জানান। এসময় স্বতন্ত্র প্রার্থী মঞ্চে ছিলেন।

জাহাঙ্গীর আলম বলেন, টঙ্গী মাদক সন্ত্রাস ও চাঁদাবাজদের অভয়ারণ্যে পরিনত হয়েছে। টঙ্গীর মানুষ জিম্মি। তাদের উদ্ধার করতে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিনকে সমর্থন করে ১৭ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার করার জন্য নৌকা প্রতীকের প্রার্থীর প্রতি আহবান জানান তিনি। নৌকা পেলেই আওয়ামীলীগ হয় না উল্লেখ করে সাবেক এই মেয়র বলেন, কার কি প্রতীক সেটা বিষয় না। আমরা আওয়ামীলীগ দেখে ভোট দেব।

১৯৫ গাজীপুর-২ ( সদর – টঙ্গী) আসনের আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন এর সমর্থনে টঙ্গী কলেজ গেটের খান টাওয়ারের সভায় স্লোগান উঠে জাহাঙ্গীর ভাইয়ের সালাম নিন, বুদ্দিন ভাইকে ভোট দিন।

মতবিনিময় সভায় স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, আপনারা ৩০ বছর ধরে বাবা ও ছেলেকে ভোট দিয়ে আসছেন। বিনিময়ে কিছুই পাননি। আমাকে ভোট দিলে আমি মাদক সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত শহর উপহার দিব। এমপি হলে জাহাঙ্গীর আলম কে সাথে নিয়ে উন্নয়ন করব।

আওয়সমীলীগ নেতা রজব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা বলেন, জাহাঙ্গীর আলমের আদর্শিক প্রার্থীরাই গাজীপুরের সকল আসনে জয়ী হবে।

প্রসঙ্গত: ইতোমধ্যে জাহাঙ্গীর আলম গাজীপুরের তিনটি আসনের চারজন স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করে বক্তব্য দিয়েছেন। চার স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের ছবি ও নিজেদের ছবি ব্যবহার করে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্টার প্রচার করছেন। আর জাহাঙ্গীর আলম গাজীপুরের পাঁচটি আসনেই তার আদর্শিক প্রার্থীকে বিজয়ী করার আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *