মানুষ কতটুকু নীচু হলে মানুষের স্বাস্থ্য নিয়ে কথা বলে— প্রতিমন্ত্রী রাসেল

Slider টপ নিউজ


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, অহংকার একমাত্র আল্লাহ করতে পারেন। আর যারা অহংকার করেন তাদের পতন অনিবার্য। মানুষ কতটুকু নীচু হলে মানুষের স্বাস্থ্য নিয়ে কথা বলে। উঠান বৈঠকে বক্তব্য শেষে রাসেল বলেন, আচরণ বিধির বিষয় আছে, তাই মার্কাটা বললাম না। মার্কা তো আপনারাই জানেন। এরপর নৌকা প্রতীকে স্লোগান দেয় জনতা।

আজ সোমবার( ১১ ডিসেম্বর) টঙ্গীর ৫৫ নম্বর ওয়ার্ডের মিলবাজার এলাকায় স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত কেন্দ্র কমিটির পরিচিতি সংক্রান্ত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

রাসেল বলেন, মুক্তিযুদ্ধমন্ত্রী, শহীদ আহসান উল্লাহ মাস্টার ও আজমত উল্লাহ খানের মত লোকদের তুচ্ছ তাচ্ছিল্য করে কথা বলা হচ্ছে। আমার কোন দোষ না পেয়ে আমার পরিবার নিয়ে কথা বলা হচ্ছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমার বিরুদ্ধে নয়জন প্রার্থী আছে। তাদের সম্পর্কে খোঁজ নিয়ে দেখেন। তাদের চরিত্র সম্পর্কে জানেন। তারা কি ছিল এখন কি হয়েছে খবর নেন। সকলের আমল নামা আছে উল্লেখ করে তিনি বলেন, অহংকার পতন ডেকে আনে। আমি কারো সম্পর্কে মন্দ বলব না। বিচার বিশ্লেষণ করে দেখেন। আপনারা আবারো আমাকেই ভোট দিবেন।

প্রতিমন্ত্রী রাসেল অভিযোগ করে বলেন, শোনা যাচ্ছে, আমার বিরুদ্ধে পত্রপত্রিকা ও টিভিতে মিথ্যা সংবাদ প্রচার করাবে। আপনারা সতর্ক থাকবেন। আমি এই বয়সে এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি, আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি।

এর আগে বঙ্গতাজ অডিটরিয়ামে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আলিম উদ্দিন বুদ্দিনের সমর্থনে আয়োজিত এক কর্মী সভায় গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম প্রতিমন্ত্রীকে ইঙ্গিত করে তার সমালোচনা করতে গিয়ে স্বাস্থ্য নিয়ে কথা বলেন। জাহাঙ্গীর আলম বলেন, ৫০ কেজি থেকে ১৫২ কেজি হয়েছেন। আর কত চান। এসব ছাড়া প্রতিমন্ত্রী রাসেল ও মুক্তিযুদ্ধ মন্ত্রী সহ বেশ কিছু নেতাদের ইঙ্গিত করে সমালোচনা করেন জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলমের সমালোচনার জবাবে রাসেলও তাকে ইঙ্গিত করে এসব কথা বললেন।

উঠান বৈঠকে গাজীপুর সিটির সাবেক ভারপ্রাপ্ত মেয়র আাসাদুর রহমান কিরণ সহ আওয়ামীলীগের অনেক নেতৃবৃন্দ ও কয়েকশত কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *