টঙ্গীতে প্রতিপক্ষের বাঁধার মূখে ফিরে গেলেন স্বতন্ত্র প্রার্থী, চাইলেন নিরাপত্তা

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীতে গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও গাজীপুর-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী সাইফুল ইসলাম ভোটারদের সাথে দেখা সাক্ষাৎ করতে এসে নৌকা প্রতীকের সমর্থকদের বাঁধার মুখে ফিরে গেছেন। ঘটনার সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে স্বতন্ত্র প্রার্থী তার কর্মী সমর্থকদের নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় তিনি সাংবাদিকদের ও সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে নির্বাচন কমিশনের কাছি নিজের ও কর্মী সমর্থকদের নিরাপত্তা দাবী করেন।

শুক্রবার ( ৮ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকেব টঙ্গীর চেরাগআলী এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম টঙ্গীর আউচপাড়া, হোসেন মার্কেট ও চেরাগালী এলাকায় ভোটারদের সাথে সৌজন্য দেখা করতে আসেন। চেরাগ আলী ও হোসেন মার্কেট এলাকায় সাইফুল ইসলাম আসলে স্থানীয় ছাত্রলীগের নেতা- কর্মীরা নৌকার মিছিল করে সাইফুল ইসলামকে ঘিরে ফেলে। বার বার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলে সাইফুল ইসলাম নিরাপত্তার অভাবে কর্মী সমর্থকদের নিয়ে ফিরে যান। ঘটনা চলাকালে সাইফুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে তাকে বাঁধা দেয়ার অভিযোগ করে নিজের ও কর্মী সমর্থকদের নিরাপত্তা জন্য নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন। একই সাথে তার গতিরোধ করার জন্য গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবুকে দায়ী করেন।

রাতে সাইফুল ইসলাম স্হানীয় সাংবাদিকদের বলেন, নৌকা মার্কার লোকেরা আমাকে বাঁধার সৃষ্টি করায় আমার স্বাভাবিক কার্যক্রমে মারাত্মক বিঘ্ন ঘটেছে। আমার ও আমার সঙ্গে থাকা নেতাকর্মীদের ঘিরে ধরে ভোটারদের সাথে দেখা করতে বাধা দেয় নৌকার কর্মী সমর্থকরা। এ সময় আমি বিব্রতকর অবস্হার মুখোমুখি হই। আমার নেতাকর্মীদের এখন জীবন হুমকিতে। আমি এই হীন তৎপরতার তীব্র নিন্দা জানাচ্ছি। একই সাথে নির্বাচন কমিশনের নিকট আমার ও আমার কর্মী সমর্থকদের নিরাপত্তা দাবী করছি।

এ বিষয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু বলেন, সাইফুল ইসলাম ভাইয়ের থেকে কমপক্ষে বিশ গজ দূরে ছিলাম আমরা। বাঁধা দেয়ার অভিযোগ মিথ্যা।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, কোন অপ্রীতিকর ঘটনার খবর পাইনি। খবর নিচ্ছি।

উল্লেখ, গাজীপুর-২ আসনে নৌকার মনোনীত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। নৌকার বিরুদ্ধে আওয়ামী লীগের দুই স্বতন্ত্র প্রার্থী নির্বাচনী লড়াইয়ে নেমেছেন। অপর স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি কাজী আলীম উদ্দিন বুদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *