প্রিজন ভ্যানে হামলার ঘটনা পূর্বপরিকল্পিত : ওবায়দুল কাদের

Slider রাজনীতি

Obaidul-Quaderমঙ্গলবার বিকালে পুলিশের প্রিজন ভ্যানে হামলা চালিয়ে আসামী ছিনতাই প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পুলিশের প্রিজন ভ্যানে হামলা চালানোর ঘটনা পূর্বপরিকল্পিত। এ হামলার জন্য বিএনপি নেতাদের দায়ী করেছেন তিনি।

আজ বৃহস্পতিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে এক চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপি নেতাকর্মীদের ধরপাকড় প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার জন্য কাউকে গ্রেফতার করা হয়নি। কারা কারা ওখানে ছিল, ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার করা হয়েছে।

ওবায়দুল কাদের প্রশ্ন রাখেন, সেদিন হাইকোর্টের সামনে যে ধরনের হামলা হয়েছে, তাতে যারা জড়িত তাদের গ্রেফতার না করে কী করব? সরকার কি বসে থাকবে?

তিনি বলেন, এ হামলায় পুলিশকে দোষ দিতে পারবেন না। কারণ হামলার উসকানি তারাই (বিএনপি) দিয়েছে। এ হামলা পূর্বপরিকল্পিত, তারাই ঘটনা সাজিয়েছে ও ঘটিয়েছে।

এর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক সংবাদ সম্মেলনে এ ঘটনায় তার দলের কারও জড়িত থাকার অভিযোগ নাকচ করে দেন। তিনি বলেন, পুলিশের ওপর হামলাকারীরা অনুপ্রবেশকারী।

ফখরুলের এ দাবির জবাবে ওবায়দুল কাদের বলেন, ফুটেজ আছে। এ হামলার ফুটেজ মুছে যায়নি। এ হামলা কীভাবে হয়েছে, তা দিবালোকের মতো পরিষ্কার। এটি অনুপ্রবেশ নয়, এটি পূর্বপরিকল্পিত জঙ্গি স্টাইলে হামলা। এ হামলার মাস্টারমাইন্ড বিএনপির নেতারা। তারাই এ হামলা করিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *