গাজীপুরে নৌকারপ্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ তৃনমূল বিএনপি প্রার্থীর

Slider গ্রাম বাংলা

গাজীপুর: জাতীয় সংসদের ১৯৪ গাজীপুর-১(কালিয়াকৈর) আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের বিরুদ্ধে আচরণবিধি লংঘনের লিখিত অভিযোগ করেছেন তৃনমূল বিএনপির প্রার্থী চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী।

আজ বৃহসপতিবার দুপুরে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী ই-মেইলে জেলা রিটার্নিং অফিসারের নিকট তথ্যপ্রমান সহ তিনি এ অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, আজ ৭ডিসেম্বর কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিযনের এক নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন যা আচরণবিধির ১২ ধারার লংঘন। ই-মেইলে ও তার মিডিয়া গ্রুপে অভিযোগকারী আচরণবিধি লংঘনের প্রমান হিসেবে দুটি ছবি এক সাথে করে পাঠিয়েছেন।

এ বিষয়ে বক্তব্য জানতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আচরণবিধি লংঘনের অভিযোগের বিষয়ে কি আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে, সে বিষয় জানতে গাজীপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি জানিনা। এ বিষয়ে ইলেকট্রোরাল ইনকোয়ারী কমিটির কাছে জানুন।

গাজীপুর-১ আসনে মোট প্রতিদ্বন্ধী প্রার্থী আটজন। এর মধ্যে আওয়ামীলীগের আ ক ম মোজাম্মেল হক, আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেল ও তৃনমূল বিএনপির প্রার্থী চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী আলোচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *