বাহুবলে যুবসংহতি নেতাকে গলা কেটে হত্যা

Slider গ্রাম বাংলা সারাদেশ

3459_map

 

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন যুব সংহতির সভাপতি রফিক মিয়াকে বাড়ি থেকে তোলে নিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ  সকাল ১১টায় পুলিশ রেললাইন থেকে লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এক ব্যক্তিকে আটক করেছে।
জানা যায়, পশ্চিম জয়পুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে রফিক শনিবার রাত ১২টার দিকে প্রকৃতির ডাকা সাড়া দিতে ঘর থেকে বের হয়। এরপর আর ঘরে ফিরে আসেনি। রাত ২টার দিকে তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পার্শ্বে জমিতে রক্ত, তার পরনের রক্তাক্ত গেঞ্জি ও লুঙ্গি দেখতে পায় তার স্বজনরা। এরপর স্বজনরা তাকে আশপাশে খোঁজাখুঁজি শুরু করে। সকালে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে এবং পার্শ্ববর্তী ঘরের বাসিন্দা জাহির মোল্লা নামের একজনকে আটক করে। সকাল ১১টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ পশ্চিম জয়পুর গ্রাম থেকে ২ কিলোমিটার দূরে ঢাকা-সিলেট রেললাইনের বাহুবল উপজেলাধীন বারোআইল্লা গ্রামের কাছে রেললাইন থেকে লাশ উদ্ধার করে।

নিহতের ছোট ভাই ছাদিক মিয়া জানায়, আমার বাড়ির রাস্তা নিয়ে পাশের ঘরের জাহির মোল্লা ও হাশিম মিয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত তিন মাস আগে বাহুবল-নবীগঞ্জের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু আমাদের বাড়িতে আসতে চাইলে বিরোধীয় রাস্তায় এমপিকে বাধা দেয়া হয়। পরে বাহুবল উপজেলা চেয়াম্যানের মধ্যস্থতায় এমপিকে আমাদের বাড়িতে ঢুকতে দেয় তারা। তার দাবি এরই জের ধরে তার ভাইকে হত্যা করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু, বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, বাহুবল মডেল থানার ওসি মোশাররফ হোসেন পিপিএম অবস্থান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *